শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০
শুক্রবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
অন্ধকার জগতে জাহ্নবী !
প্রকাশ: ১০:০৭ pm ০২-১০-২০২০ হালনাগাদ: ১০:০৭ pm ০২-১০-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ক্যারিয়ারের প্রথম ছবিতে নরম, হাসিখুশি রাজস্থানি এক তরুণীর চরিত্রে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তাঁর। এবার অন্ধকার জগতের এক কুখ্যাত বাসিন্দার চরিত্রে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। প্রযোজক আনন্দ এল রাইয়ের আগামী ছবিতে ড্রাগ মাফিয়া হিসেবে দেখা যাবে তাঁকে। 

বলিউডে পা রাখার পর থেকে ‘স্বজনপোষণ’ শব্দটি ক্রমাগত তাড়া করে বেড়াচ্ছে জাহ্নবীকে। অনলাইন দুনিয়ার আক্রোশ বারবার সামলেছেন তিনি। করণ জোহর প্রযোজিত ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে অভিনয় দিয়ে নিন্দুক আর সমালোচকের মুখ বন্ধ করতে পেরেছেন জাহ্নবী। ভারতীয় বিমানসেনার প্রথম নারী বৈমানিকের চরিত্রে অভিনয় করে সবার মনোযোগ কেড়ে নিয়েছেন তিনি। এবার জাহ্নবী তাঁর ইমেজ ধুয়ে-মুছে সাফ করে এক অন্য ধারার চরিত্রে আসতে যাচ্ছেন।

‘তনু ওয়েডস মনু’, ‘মনমর্জিয়া’, ‘রঞ্জনা’-এর মতো ছবিগুলোর প্রযোজক আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছেন জাহ্নবী। দক্ষিণ ভারতের সুপারহিট ছবি ‘কোলামাভু কোলিলা’র রিমেক হিসেবে তৈরি হতে যাচ্ছে ছবিটি। ২০১৮ সালে মুক্তি পাওয়া এই ছবি পরিচালনা করেছিলেন নেলসন দিলীপ কুমার। দক্ষিণি এই ছবির নায়িকা ছিলেন নয়নতারা। রিমেক ছবিতে নয়নতারার জায়গাতেই দেখা যাবে জাহ্নবীকে। অপরাধ জগৎ নিয়ে নির্মিত ছবিটি এক তরুণীকে কেন্দ্র করে, যে অল্প সময়ে অর্থ উপার্জনের লোভে মাদক চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। পর্যায়ক্রমে জড়িয়ে পড়ে তার পুরো পরিবার। রহস্য আর রোমাঞ্চে ভরা এই ছবি নিয়ে ভীষণ আশাবাদী আনন্দ। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে ছবির শুটিং শুরু হবে। দক্ষিণের এই রিমেক ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ সেনগুপ্ত। এর আগে ‘ওয়ে লাকি, লাকি ওয়ে’, ‘অগ্নিপথ’, ‘হার্টলেস’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সিদ্ধার্থ। তাই পরিচালক হিসেবে সিদ্ধার্থের এটা হবে অভিষেক ছবি।

এদিকে নির্মাতা বনি কাপুর মেয়ে জাহ্নবীকে নিয়ে ‘বোম্বে গার্ল’ ছবির ঘোষণা দিয়েছিলেন। আপাতত বন্ধ রয়েছে সেই প্রকল্প। ‘বোম্বে গার্ল’ ছবিটি এক বিদ্রোহী কিশোরীর জীবনের ওপর নির্মিতব্য। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠী। জাহ্নবীকে নিয়ে বনি কাপুর আরও একটি ছবি নির্মাণের কথা ভেবেছেন। সেই ছবিটি মালয়ালম ছবি ‘হেলেনে’র রিমেক। কিন্তু এই ছবির কাজও এগোয়নি। দীনেশ ভিজানের ভৌতিক-হাসির ছবি ‘রুহি আফজানা’ মুক্তির জন্য প্রস্তুত। সেখানে জাহ্নবীর সঙ্গে রাজকুমার রাওকে দেখা যাবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71