শুক্রবার, ০২ অক্টোবর ২০২০
শুক্রবার, ১৭ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
অষ্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি দেবপদ, সম্পাদক গোলাম রসূল 
প্রকাশ: ০৬:৪৮ pm ০৬-০৮-২০২০ হালনাগাদ: ০৬:৪৮ pm ০৬-০৮-২০২০
 
কিশোরগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


অষ্টগ্রাম প্রেসক্লাবের কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবপদ চক্রবর্তী (সংবাদ) এবং গোলাম রসূল (এশিয়ান এইজ)।

বুধবার রাতে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন গোলাম রসূল।
নতুন কমিটির সহ-সভাপতি রেজাউল করিম সেলিম (শতাব্দীর কণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নেসার উদ্দিন (হাওর দিগন্ত), সাংগঠনিক সম্পাদক মন্তোষ চক্রবর্তী (যায়যায়দিন) এবং অর্থ ও দপ্তর সম্পাদক এস এম ফরহাদ (ভাটির রানি)।

কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন রোটারীয়ান কামরুল হাসান বাবু, তরুণ সরকার, ফরিদ রায়হান, সাইফুদ্দিন লিচু, সাইফুল হক রন্টি, রফিকুল ইসলাম ফারুক, কিরিটি ভূষণ দত্ত মজুমদার, সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, ডা: ঝুটন সি বণিক ও কাউসার আলম।সভায় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে সদস্য নজরুল ইসলাম সাগরকে আজীবনের জন্য প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, স্বাধীনতার পর ১৯৭৪ সালে অষ্টগ্রাম প্রেসক্লাব গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে হাওর অধ্যুষিত এ অঞ্চলে কৃষক ও জেলেদের জীবনমান উন্নয়নে এবং বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ লাগবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ঐতিহ্যবাহী এ সংগঠনটি।

দুর্গম এ হাওরাঞ্চলে শিক্ষার প্রসার ও মানোন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে অষ্টগ্রাম প্রেসক্লাব। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং রাষ্ট্রীয় অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করে যাচ্ছে ঐতিহ্যবাহী এ সংগঠন।

নি এম/মন্তোষ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71