শনিবার, ০৪ জুলাই ২০২০
শনিবার, ২০শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
আইসোলেশনে সৃজিত !
প্রকাশ: ০৫:০৩ pm ২০-০৩-২০২০ হালনাগাদ: ০৫:০৩ pm ২০-০৩-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিশ্বজুড়ে করোনা আতঙ্ক বেড়েই চলেছে। এরই মধ্যে কাকাবাবু সিরিজের নতুন ছবি নির্মাণে ব্যস্ত ছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। আফ্রিকায় সিনেমাটির শুটিং শেষে করে ১৯ মার্চ সকালে কলকাতায় ফিরেছেন পরিচালক সৃজিত ও ‘কাকাবাবু’ প্রসেনজিত চট্টোপাধ্যায়।

ভারতীয় এক গণমাধ্যমের খবর, দেশে ফিরেই আইশোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত। নন্দিত এই নির্মাতার আইসোলেশনে যাওয়ার খবরে চমকেছেন অনেকেই। কারণ ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসাধীন আছে এমন ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তিকে সবার থেকে আলাদা করে রাখাকেই আইসোলেশন বলা হয়। তাহলে সৃজিত কি করোনা আক্রান্ত!

ভারতীয় পত্রিকার সৃজিতের আইসোলেশনে যাওয়ার খবর প্রকাশ করলেও সৃজিত বলেছেন অন্যকথা। এই নির্মাতা জানান, করোনা থেকে সাবধানতার জন্যে তার সিনেমার টিম আগামী ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকবে।

দেখা যাচ্ছে অনেকেই কোয়ারেন্টাইন ও আইসোলেশনকে গুলিয়ে ফেলছেন। সংক্রমিত ব্যাক্তির সংস্প'র্শে আসলেই কেবল হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়। এর সময়সীমা ১৪ দিন। যেহেতু আফ্রিকা করোনামুক্ত দেশ। তাই কোরায়ারেন্টাইনে যাওয়ারও প্রয়োজন ছিলো না সৃজিতের। তবুও মানুষকে সচেতন করতে সেচ্ছায় নিজেকে টানা ১৪ দিন আলাদা রাখতে চান এই নির্মাতা।

বিমানবন্দরে নেমেই সৃজিত বলেন, ‘বিমানবন্দরের ফর্মে লিখতে হচ্ছে ফ্লু-এর মতো কোনও লক্ষণ আছে কি না। বিদেশ থেকে যারা ফিরছেন তাদের জন্যে আলাদা গেট করা হয়েছে। আফ্রিকাতে করোনা নেই বলে রাজারহাটে কোয়ারেন্টাইনে যাওয়া প্রয়োজন পড়েনি। তবে সাবধানতার জন্যে সিনেমা টিম আগামী ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকবে।

উল্লেখ্য, এর আগে বুধবারই লন্ডন থেকে ছবির শুটিং শেষে কলকাতায় ফিরেছেন মিমি চক্রবর্তী, জিৎ ও বিশ্বনাথ বসু। তারাও বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71