শনিবার, ৩১ অক্টোবর ২০২০
শনিবার, ১৬ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
আটোয়ারীতে সুদের টাকা পরিশোধ করতে না পাড়ায় হিন্দু মেয়েকে ধর্ষণ 
প্রকাশ: ১১:২১ pm ১২-০৯-২০২০ হালনাগাদ: ১১:২১ pm ১২-০৯-২০২০
 
আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ 
 
 
 
 


হিন্দু স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পঞ্চগড়ের আইনজীবী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হাবিবুর রহমানে আটোয়ারী উপজেলার ধামোড় ইউনিয়নের বারাগাও গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি পঞ্চগড় জেলা আদালতের আইনজীবী।

এই চাঞ্চল্যকর ঘটনাটি শুক্রবার বিকেলে পঞ্চগড় জেলার আটোয়ারী থানার মির্জাপুর ইউনিয়নের কলেজমোড় এলাকায় ঘটে। এই ঘটনায় আটোয়ারী থানায় ধর্ষন ও অপহরণ মামলা রুজু করা হয়।  

স্থানীয়রা জানান, আইনজীবী হাবিবের কাছ থেকে সুদে টাকা ধার নিয়েছিলেন ওই স্কুলছাত্রীর বাবা। সেই সূত্রে হাবিবের সঙ্গে পরিচয় হয় তার। গত বৃহস্পতিবার ওই স্কুলছাত্রী আত্মীয়র বাড়ি পাশের বারঘাটি এলাকায় বেড়াতে যায়। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সেখানে যান হাবিব। হাবিব স্কুলছাত্রীকে জানান, তার বাবা তাকে সঙ্গে করে বাড়ি নিয়ে যেতে বলেছেন। তাকে ইজিবাইকে করে আটোয়ারী উপজেলা সদরের কালিকাপুর গ্রামের সুশীলের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে আপত্তিকর অবস্থায় হাবিবকে আটক করেন।

মেয়ের মা জানান, আইনজীবী হাবিব আমার স্বামীকে সুদের ওপর ১৫ হাজার টাকা দেন। সে শুবাদে তাকে আমি জানি। এভাবে সে আমাদের বাড়িতে বেশ কয়েকবার আসে। সেই সুযোগ নিয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে সে। এ দিয়ে ঘটনার পর থেকে মেয়ে আত্মীয় স্বজন তাকে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন রায় ও আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ঘটনা স্থল পরিদর্শন করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। ভিকটিমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার কথা বলে আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার রাতে ধর্ষন ও অপহরন মামলা রুজু করা হয়। পরদিন শনিবার সকালে মুল আসামিকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য সহযোগী আসামিদের ধরার চেষ্টা চলছে।

এ ঘটনায় শনিবার দুপুরে পুজা উদযাপন পরিষদের নেতারা আসামীর ফাঁসি চেয়ে আটোয়ারী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন

নি এম/নিতীশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71