শুক্রবার, ১০ জুলাই ২০২০
শুক্রবার, ২৬শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
গেটাফেকে উড়িয়ে তালিকায় দুইয়ে রিয়াল
প্রকাশ: ০২:১৯ pm ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০২:১৯ pm ১৬-০৪-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক:  স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ চাইলে এখনো শিরোপা জয়ের স্বপ্ন  দেখতেই পারে।  দুর্বল গেটাফেকে ৫-১ গোলে হারিয়ে লা লিগার চলমান আসরে পয়েন্ট টেবিলের দুইয়ে চলে এসেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান মাত্র ১। ৩৩ ম্যাচ শেষে রিয়াল অর্জন করলো ৭৫ পয়েন্ট। ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে কাতালান ক্লাব বার্সেলোনা । ৭৩ পয়েন্ট নিয়ে দিয়েগো সিমেওনের দল তৃতীয় অবস্থানে। যদিও অ্যাতলেটিকো এবং বার্সা দুদলই একটি ম্যাচ কম খেলেছে।

রিয়ালের এই বড় জয়ে দলের আক্রমনের প্রায় সবাই গোলের দেখা পয়ান। দলের হয়ে গোল করেন করিম বেনজেমা, ইসকো, গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ আর ক্রিস্টিয়ানো রোনালদো। গেটাফের হয়ে একমাত্র গোলটি করেন পাবলো সারাবিয়া।

ম্যাচের ২৯তম মিনিটে প্রথম রিয়ালকে এগিয়ে নেন ফরাসি তারকা করিম বেনজেমা। ৪০ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন ইসকো। বিরতির পর ম্যাচের ৫০ মিনিটের মাথায় দলের তৃতীয় গোলটি করেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। ম্যাচের শেষ দিকে ৮৪ মিনিটের মাথায় পাবলো সারাবিয়ার গোলে স্কোর দাঁড়ায় ৩-১। ৮৮ মিনিটে রিয়ালের রদ্রিগেজ ব্যবধান বাড়িয়ে স্কোর লাইন ৪-১ করেন। ম্যাচের ৯০তম মিনিটে রিয়ালের হয়ে শেষ গোলটি করেন পর্তুগিজ তারকা ফরোয়ার্ড রোনালদো। ফলে, ৫-১ গোলে এগিয়ে থেকে আর পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

 

এইবেলাডটকম/এআরসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71