বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
বৃহঃস্পতিবার, ৩রা শ্রাবণ ১৪৩১
সর্বশেষ
 
 
ঢাকার সাথে সারাদেশের রেল যোগাযোগ হবেঃ রেলমন্ত্রী
প্রকাশ: ০৯:১১ pm ০৭-০১-২০২৩ হালনাগাদ: ০৯:১১ pm ০৭-০১-২০২৩
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। বিএনপির রাজনীতি ধ্বংসের পথে রয়েছে। তবে বিএনপির সন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে আমাদের সকলকেই সতর্ক থাকতে হবে।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার এন এন বালক উচ্চ বিদ্যালয় মাঠে দেবীগঞ্জ পৌরসভার উদ্যোগে তিন হাজার গরিব ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো  বলেছেন।

দেবীগঞ্জ পৌর মেয়র আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী জর্জ।

রেলমন্ত্রী আরো বলেন, দেশের সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তাবলয়ের অধীনে আনায়, তাদের জীবন মানের উন্নয়ন হয়েছে। সরকার কৃষকদের বিভিন্নভাবে ভর্তুকি প্রদান করছে। তাদের মধ্যে বিনামূল্যে আধুনিক প্রযুক্তি, সার-বীজসহ নানা কৃষি উপকরণ বিতরণ করছে। এতে কৃষি ক্ষেত্রে উৎপাদন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন রেলমন্ত্রী।

তিনি আরো বলেন, ব্রিটিশ আমলে যে রেলপথগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল, সেই রুটগুলোকে আবারও চালু করা হবে। ঢাকার সঙ্গে দেশের প্রতিটি জেলার রেল যোগাযোগ স্থাপন করা হবে এবং এ রেলপথগুলোকে আরো আরামদায়ক ও উন্নত করা হবে।

এইবেলাডটকম / মভশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

Editor & Publisher : Sukriti Mondal.

E-mail: eibelanews2022@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2024 Eibela.Com
Developed by: coder71