মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০
মঙ্গলবার, ২৭শে শ্রাবণ ১৪২৭
সর্বশেষ
 
 
পৈত্রিক সম্পত্তি বিক্রি না করায় প্রজলালকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা !
প্রকাশ: ১১:৩৮ pm ০৩-০৬-২০২০ হালনাগাদ: ১১:৩৮ pm ০৩-০৬-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কোভিড ১৯ পরিস্থিতিতেও বাংলাদেশে চলছে সংখ্যালঘু নির্মূলের অভিযান! এবার সিলেটের কানাইঘাট উপজেলায়, সড়কের বাজার পূর্ব ঠাকুরমাটি গ্রামে প্রজলাল নামের সংখ্যালঘু এক হিন্দু পরিবারের জমি দখল করার উদ্দেশ্যে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে জাহাঙ্গীর আলম নামের এই সন্ত্রাসী।

প্রজলাল এলাকায় একজন সহজ সরল মানুষ হিসেবে পরিচিত। অথচ বিনা কারণে তাঁর নিজের জমির দখল করতে চায় প্রতিবেশী লন্ডন প্রবাসি মোঃ বশির উদ্দিন এর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম। মোঃ জাহাঙ্গীর আলম প্রতিনিয়তই ভয়ভীতি দেখাতো জমি ক্রয় করার জন্য কিন্তু প্রজলাল রাজি ছিলেন না। নিত্য দিনের মতো মঙ্গলবার(২ জুন) প্রজলাল জমিতে কাজ করতে যাওয়ায় সময় মোঃ জাহাঙ্গীর দা দিয়ে একের পর এক আঘাত করে প্রজলালকে। প্রজলাল মাটিতে লুটিয়ে পড়ে এবং জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় হসপিটালে নিয়ে যায় এবং সেখানে তাকে চিকিৎসা দেওয়ার পর "করোনা ভাইরাস" প্রাদুর্ভাবের কারণে বাসায় নিয়ে আসা হয়।

স্থানীয়দের কাছে জানা যায়, মোঃ জাহাঙ্গীর আলম এলাকায় অনেক প্রভাবশালী এবং যথেষ্ট অর্থের মালিক। তাই ক্ষমতার জোরে এলাকায় বিভিন্ন সমাজ বিরোধী কাজে লিপ্ত। তার বিরুদ্ধে থানায় কয়েকটি মামলাও রয়েছে। কিন্তু সে অর্থনৈতিকভাবে শক্তিশালী হওয়ায় কেউ তার বিরুদ্ধে কোন কথা বলার সাহস পায় না।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71