মঙ্গলবার, ২৬ মে ২০২০
মঙ্গলবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
প্রেমিক আপনাকে বিয়ে করতে চাইছে? কি ভাবে বুঝবেন
প্রকাশ: ১২:০০ pm ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ১২:০০ pm ১৬-০৪-২০১৬
 
 
 


লাইফস্টাইল ডেস্ক : প্রেমেপড়া খুবই সহজ, কিন্তু প্রেমিকাকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন। এটা শুধু তাঁরাই বুঝবেন যাঁরা প্রেম করে বিয়ে করেছেন। বিশেষ করে ছেলেরা যখন প্রেমিকাকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় তখন তার আচরণেই বিষয়টি প্রকাশ পায়। তখন ঠিকই বোঝা যায়, আপনি তার জন্য কতটা গুরুত্বপূর্ণ। জানতে চান, ছেলেরা প্রেমিকাকে বিয়ে করার সিদ্ধান্ত নিলে কেমন আচরণ করে? তাহলে আইডিভা ওয়েবসাইটের তালিকাটি একবার দেখে নিন।

১. দেখা হলে এখন আর ছেলেটি খুব একটা হাসি-তামাশার কথা বলে না। ঠান্ডা মাথায় বসে সবসময় ভবিষ্যতের কথা বলে। প্রেমিক এমন আচরণ করলে বুঝবেন সে বিয়ে করার কথা ভাবছে।

২. সে হঠাৎ করেই তার ভাইবোনদের সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছে। এমনকি মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দিচ্ছে। এমন আচরণ করলে বুঝবেন প্রেমিক আপনাকে নিয়ে খুবই সিরিয়াস।

৩. সে আপনার পরিবারের সঙ্গে দেখা করার জন্য খুবই আগ্রহী, এমনকি সে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো করতে আপ্রাণ চেষ্টা করছে। যেসব ছেলে বিয়ে করতে চায় না তারা ভুলেও প্রেমিকার পরিবারের সঙ্গে পরিচিত হতে চায় না।

৪. আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী এটা জানার জন্য সে এখন বেশ আগ্রহী! কারণ আপনার ভবিষ্যৎ চিন্তার ওপর তার ভবিষ্যতের অনেক কিছু নির্ভর করছে।

৫. আজকাল সে আপনার খোঁজখবর অনেক বেশি নিচ্ছে। এটা সন্দেহের কারণে না, আপনি তার জীবনে অনেকটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন সেজন্য।

৬. এখন খুব সহজেই সে আপনাকে বিশ্বাস করছে। কোনো কিছুতেই আর তর্ক করার চেষ্টা করে না। এটাই বিয়ে করার লক্ষণ।

৭. তার মনে যেসব কথা গোপন ছিল একটা একটা করে সেগুলো সে আপনাকে বলে দিচ্ছে। এর মানে জীবনসঙ্গী হিসেবে সে মনে মনে আপনাকে বেছে নিয়েছে।

এইবেলা ডটকম/ইআ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71