শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২
শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ ১৪২৯
সর্বশেষ
 
 
ভারত ‘রাখিবন্ধন’ উপলক্ষে উপহার পাঠালো শেখ হাসিনাকে
প্রকাশ: ০৮:৫৬ pm ১০-০৮-২০২২ হালনাগাদ: ০৮:৫৬ pm ১০-০৮-২০২২
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আগামীকাল ‘রাখি বন্ধন’ উৎসব উপলক্ষে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার পাঠিয়েছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। আজ বুধবার (১০ আগস্ট) দুপুর ১টার দিকে দুটি প্যাকেটে উপহারগুলো বাংলাদেশের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করেন বনগাঁ পৌরসভার মেয়র। এ সময় উভয় দেশের জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উপহার প্রদানের সময় ভারতের একটি প্রতিনিধিদল বেনাপোল চেকপোস্ট আইসিপি বিজিবি ক্যাম্পে উপস্থিত হন।

প্রতিনিধিদলের নেতৃত্বে ছিলেন উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ পৌরসভার মেয়র গোপাল শেঠ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারটি বাংলাদেশের পক্ষে গ্রহণ করেন  যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। এ সময় ভারত থেকে আসা প্রতিনিধিদলের প্রত্যেকের পক্ষ থেকে উপহার প্রদান করা হয় সংসদ সদস্যদের।

উপহার গ্রহণকালে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেন, ‘রাখি বন্ধন’ উৎসবে আমাদের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। পাশাপাশি আমরাও ভারত থেকে আসা ভারতীয় প্রতিনিধিদের উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছি।

তিনি আরো জানান, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ সুসংহত রাখতে দুই দেশের মধ্যে বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এমন কর্মকাণ্ডের ফলে দুই দেশের মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে তিনি মনে করেন।

কে এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71