শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০
শুক্রবার, ৮ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
মোদীর শুভেচ্ছায় উচ্ছ্বসিত বিরাট-অনুষ্কা
প্রকাশ: ১১:০৩ pm ১৮-০৯-২০২০ হালনাগাদ: ১১:০৩ pm ১৮-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সন্তানের আগমণের কথা ঘোষণা করার পর থেকেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার আরও একজনের শুভেচ্ছা বার্তা পেয়েছেন বিরুষ্কা। আর এ বার যিনি শুভেচ্ছা জানিয়েছেন, তিনি আর কেউ নন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিরাট ও অনুষ্কা খুব ভালো পিতামাতা হবেন বলেও আশাপ্রকাশ করেন নমো। তাঁকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা শর্মা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিনে তাঁকে ট্যুইটে শুভেচ্ছা জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি। তারই জবাবে তাঁকে ও তাঁর স্ত্রী অনুষ্কাকে তাঁদের সুখবরের জন্য অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। তিনি ট্যুইটে লেখেন, 'আমি অনুষ্কা শর্মা ও আপনাকে অভিনন্দন জানাতে চাই। আমি নিশ্চিত তোমরা খুব ভালো বাবা-মা হবে।'

প্রধানমন্ত্রীর বার্তা পেয়ে উচ্ছ্বসিত অনুষ্কা। তিনি মোদীকে ট্যুইটে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, 'আপনার সুন্দর শুভেচ্ছার জন্য ধন্যবাদ স্যর। আশা করি আপনি দারুণ একটা জন্মদিন কাটিয়েছেন। সর্বদা আপনার সুস্বাস্থ্য কামনা করি।'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বিরুষ্কার পরস্পর সৌজন্য বিনিময়ের ঘটনা এই প্রথম নয়। ২০১৮ সালে বিরাট ও অনুষ্কা তাঁদের বিয়েতে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রীকে। ব্যস্ত শেডিউলের মাঝেই আমন্ত্রণ রক্ষা করে দিল্লির রিসেপশনে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী। বিরুষ্কার জন্য বিশেষ উপহারও নিয়ে গিয়েছিলেন নমো।

সম্প্রতি ইন্টারনেটে বিস্ফোরণ ঘটিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। অনুষ্কা অন্তঃসত্ত্বা এই খবরটি জানানোর পরই শুভেচ্ছার বন্যা নেমেছে সোশ্যাল মিডিয়ায়। ভক্ত থেকে শুরু করে সতীর্থ, সবাই অভিনন্দন জানিয়েছেন বিরুষ্কাকে। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ারে লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দিতে দুবাইতে রয়েছেন বিরাট কোহলি। সেখানে তাঁর ও অনুষ্কার জীবনে নতুন অতিথি আসার খবরকে সেলিব্রেট করেছেন ক্রিকেটাররা। কেক কেটে হয়েছে সেলিব্রেশন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71