শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২
শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ ১৪২৯
সর্বশেষ
 
 
রূপগঞ্জ আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রীকে তলব করেছে দুদক
প্রকাশ: ০৬:৩৭ pm ২৯-০৮-২০২২ হালনাগাদ: ০৬:৩৭ pm ২৯-০৮-২০২২
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রূপগঞ্জ আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ‘পূর্বাচল কনভেনশন লিমিটেডের’ নামে বরাদ্দকৃত প্লট অবৈধভাবে নাম পরিবর্তন করে ‘পূর্বাচল নীলা কনভেনশন লিমিটেডের’ নামে নিয়ে দুর্নীতি করেছেন। এসবের মাধ্যমে কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে পাচারের অভিযোগ রয়েছে নীলার বিরুদ্ধে।

বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে দুদকের সহকারী পরিচালক মো. সাহিদুর রহমান স্বাক্ষরিত পাঠানো এক নোটিশে নীলাকে আগামী ৩০ আগস্ট সকাল ১০টায় হাজির হতে বলা হয়েছে। দুদকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। ইতোমধ্যে দুদকের সহকারী পরিচালক প্রবীর কুমার দাস ও আফনান জান্নাত কেয়ার সমন্বয়ে তিন সদস্যের একটি অনুসন্ধান দল গঠন করেছে সংস্থাটি।

অভিযোগ রয়েছে, রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান নেত্রী সৈয়দা ফেরদৌসি আলম নীলা নিজের ক্ষমতার অপব্যবহার করে পূর্বাচলে অবৈধভাবে প্লট বরাদ্দ ও দখল করে রেখেছেন। এছাড়া পূর্বাচলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামের জমি দখল করে গড়ে তোলেন কথিত নীলা মার্কেট

তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, রাজউকের পূর্বাচলে প্রতিবন্ধীদের বরাদ্দের জমি দখল করে লেডিস ক্লাব প্রতিষ্ঠা করেছেন। এছাড়া নীলা কনভেনশন হল, পূর্বাচল ক্লাবের দখলদারিত্ব, ইউছুফগঞ্জ স্কুলের গরুর হাটের টাকা আত্মসাতের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন কয়েক কোটি টাকা। রাজউকের কিছু অসাধু কর্মকর্তাদের যোগসাজশে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়।

প্রসঙ্গত, দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য তাকে গত ৪ আগস্ট নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ তাকে শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পদসহ সব ধরণের পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71