রবিবার, ৩১ মে ২০২০
রবিবার, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
১৯২০ সালের লন্ডনের ভয় (ভিডিও)
প্রকাশ: ১১:০৪ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ১১:০৪ am ১৬-০৪-২০১৬
 
 
 


বিনোদন ডেস্ক: 1920 লন্ডন। এটাই নাকি বলিউডের সবচেয়ে ভয়ের সিনেমা। অন্তত এমনটাই দাবি করছেন ছবির পরিচালক-প্রযোজকরা। ছবির সঙ্গে জড়িতরা বলছেন,'১৯২০ লন্ডন'একা হলে দেখার সাহস দেখানো নাকি উচিত হবে না। এমনিতে ১৯২০ সিরিজের প্রথম সিনেমাটি দর্শকদের মন জিতেছিল। ছবির কাহিনি-টানাটানভাব বেশ নজর কেড়েছিল। তবে এই সিরিজের দ্বিতীয় সিরিজটি তুলনায় হতাশ করেছিল।

 তবে  বিক্রম ভাট পরিচালিত '১৯২০ লন্ডন'-এর ট্রেলর বেশ সাড়া ফেলেছে। গুমনাম সিনেমার বিখ্যাত গানটি রিমেক করে ছবির প্রচার চালানো হচ্ছে। এই গানটি ছবির ভয় ভয়ভাবটাকে আলাদা মাত্র এনে দিয়েছে। ৬ মে রিলিজ পাবে শরমন জোশী, মীরা চোপড়া অভিনীত এই সিনেমা। ছবিটি নিয়ে অনেক আশা সাসপেন্স বা ভয়ের সিনেমা দেখার আশায় বসে থাকা দর্শকরা। কারণ দীর্ঘদিন ধরে দারুণ ভয় ধরানো সিনেমা বের হচ্ছে না বলিউডে। তাই দর্শকদের এখন আশা বিক্রম ভাটের এই সিনেমা নিয়ে।  

 

ছবির কাহিনীতে দেখা যাবে, লন্ডনের কুমারশা যার উপর করা হয় কালাজাদু। ডায়নি চুরি করতে চায় কুমারশার বয়স। কুমারশাকে বাঁচাতে তার বউ ছুটে আসে ভারতে। শুরু হয় ভয়ঙ্কর এক যাত্রার। ছবিতে রয়েছে শরমন জোশী, মীরা চোপড়া। মীরার প্রথম হিন্দি ছবি ‘গ্যাং অফ গোস্ট’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এবার মীরা হিসেব উল্টে যাওয়ার অপেক্ষায়।

এইবেলা ডটকম/এসবিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71