eibela24.com
বুধবার, ২৮, অক্টোবর, ২০২০
 

 
আগুয়েরোর হ্যাটট্রিকে চেলসির বিরুদ্ধে সিটিজেনদের দাপুটে জয়
আপডেট: ০৩:৪১ pm ১৬-০৪-২০১৬
 
 


স্পোর্টস ডেস্ক: চেলসির মাটিতে চেলসিকে ৩-০ গোলের বড় হারের ধাক্কা দিল ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর দুর্দান্ত হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে এই দাপুটে জয় তুলে নিয়েছে সিটিজেনরা।

স্ট্যামফোর্ড ব্রিজে এ জয়ের ফলে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করেরে আর্সেনালকে হটিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে চলে এসেছে ম্যানুয়েল পেল্লেগ্রিনির শিষ্যরা।

গতবারের চ্যাম্পিয়ন চেলসির হয়ে শুরুর একাদশে মাঠে নামেন থিবাউট কৌরতোইস, আজপিলিচুয়েটা, ইভানোভিচ, চাহিল, ফেব্রেগাস, উইলিয়ান, পেদ্রো আর দিয়েগো কস্তার মতো তারকারা। অপরদিকে আতিথ্য নেওয়া ম্যানসিটির হয়ে শুরুর একাদশে মাঠে নামেন জো হার্ট, জাবালেতা, অতামেন্ডি, কোলারভ, ইয়াইয়া তোরে, ফার্নান্দিনহো, ডি ব্রুইন, সামির নাসরি আর সার্জিও আগুয়েরোর মতো তারকারা।

ম্যাচের ৩৩ মিনিটের মাথায় চেলসির জালে প্রথমবার বল জড়ান আগুয়েরো। আর এই এক গোলের ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানসিটি।

বিরতির পর ম্যাচের ৫৪ মিনিটে দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন তারকা আগুয়েরো। সামির নাসরির অ্যাসিস্ট থেকে দ্বিতীয় গোলটি করেন তিনি। ৭৮ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয় চেলসির গোলরক্ষক থিবাউট কৌরতোইসকে। ৮০ মিনিটে পেনাল্টির সুযোগকে কাজে লাগিয়ে দলের তৃতীয় গোল করার পাশাপাশি নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো।

বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

৩৩ রাউন্ড শেষে ম্যানসিটি ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে উঠে এসেছে। তাদের জায়গা ছেড়ে দিতে হয় এক ম্যাচ ও এক পয়েন্ট কম থাকা আর্সেনালকে। সর্বোচ্চ ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিচেস্টার সিটি। আর ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে টটেনহাম।

 

এইবেলা ডটকম/এডি