eibela24.com
বুধবার, ০৫, আগস্ট, ২০২০
 

 
আইপিএল শেষ মালিঙ্গার
আপডেট: ০৮:৩৬ am ১৭-০৪-২০১৬
 
 


স্পোর্টস ডেস্ক: আইপিএলের নবম আসর থেকেই ছিটকে গেলেন লাসিথ মালিঙ্গা। শ্রীলঙ্কান তারকা পেসারকে অন্তত চার মাসের জন্য আনফিট হিসেবে গণ্য করেছে মুম্বাই ইন্ডিয়ান্সের মেডিকেল টিম। বাঁ হাঁটুর ইনজুরির কারণে লঙ্কানদের ইংল্যান্ড সফর (মে মাসে) ও জুন-জুলাইয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তার খেলার সম্ভাবনাও এখন হুমকির মুখে।

মুম্বাইয়ে মেডিকেল টেস্ট শেষে ইতোমধ্যেই দেশে ফিরে গেছেন মালিঙ্গা। হাঁটুর ইনজুরিটা তাকে বেশ ভালোই ভোগাচ্ছে। অনেক দিন ধরেই ফিটনেস সমস্যায় ভুগছেন। গত বছরের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনি ইনজুরিতে আক্রান্ত হন।

এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপে মালিঙ্গার অভাবটা ভালোই টের পায় লঙ্কানরা। বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়ার শ্রেষ্ঠত্বের আসরে মাত্র একটি ম্যাচ (২৫ ফেব্রুয়ারি, সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে) খেলেই তাকে দেশে ফিরতে হয়। এটিই গত পাঁচ মাসের মধ্যে তার একমাত্র প্রতিযোগিতামূলক ম্যাচ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে লঙ্কান টিমের অধিনায়কত্বও ছেড়ে দেন ‘ইনজুরি-জর্জর’ মালিঙ্গা। কিন্তু ভারতে উড়াল দিলেও ফিটনেসে ঘাটতি থাকায় মূলপর্বের একটি ম্যাচও খেলতে পারেননি। দু’টি প্রস্তুতি ম্যাচ খেলেই দেশে ফিরে যান ৩২ বছর বয়সী এ ‘বিধ্বংসী’ পেসার।

এইবেলা ডটকম/ এটি