eibela24.com
শুক্রবার, ২৯, মার্চ, ২০২৪
 

 
রৌমারীতে আদম ব্যবসায়ী আটক
আপডেট: ০৫:১৬ pm ০৯-০৯-২০২০
 
 


কুড়িগ্রামে রৌমারীর বড়াইকান্দিতে বিদেশ পাঠানোর নাম করে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে মোঃ জামাল হোসেন শ্রাবন (৩০) নামে পলাতক এক  আদম ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, বিদেশ পাঠানোর কথা বলে প্রায় শত মানুষের কাছে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে প্রতারনা করে আসছে জামাল।গত বছর রৌমারী থানায় একটি প্রতারনা অভিযোগে মামলা দায়ের করা হয়। যার মামলা নং১২৩/১৯ইং। অবশেষে গতকাল ৮ সেপ্টেম্বর রাতে ওয়ারন্টভূক্ত আসামী জামালের অবস্থান সম্পর্কে খোজ পায় পুলিশ। পরে রৌমারী থানা পুলিশ অভিযান চালিয়ে চাক্তাবাড়ী সুইট মোড় থেকে জামালকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, জামাল দীর্ঘদিন মালয়েশিয়া জহুরবারু নামক এক প্রদেশে থাকতেন। মালয়েশিয়া বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করলে ঠিক সেই মুহূর্তেই এই জামাল স্টুডেন্ট ভিসা নামক এক ভিসা দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নেন।স্থানীয়দের অভিযোগ  দুই একজনকে বিদেশ পাঠালেও বাকিদের  পাঠাতে পারেনি এই প্রতারক চক্রটি।

বুধবার(৯ সেপ্টেম্বর) রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, আটক আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নি এম/রতি