শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
'দেশে অস্বচ্ছল মানুষ থাকতে পারে কিন্তু গরীব নেই' : কৃষিমন্ত্রী
প্রকাশ: ০৫:৩৮ pm ১৭-০৬-২০১৭ হালনাগাদ: ০৫:৩৮ pm ১৭-০৬-২০১৭
 
 
 


শেরপুর : বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দেশে গরীব মানুষ নেই, তবে অপেক্ষাকৃত কিছু অস্বচ্ছল মানুষ থাকতে পারে। আগামী নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসলে এসব অস্বচ্ছলতাও থাকবেনা।

 

শনিবার দুপুরে শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।  

 

এসময় তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও কৃষিমন্ত্রীর নিজস্ব তহবিল হতে উপজেলার ৫১টি মাধ্যমিক শাখার স্কুল ও মাদরাসার অষ্টম শ্রেণির টপ টেন মেয়ে শিক্ষার্থীদের একটি করে থ্রিপিস এবং ও নবম শ্রেণির টপ ফাইভ মেয়ে শিক্ষার্থীদের মাঝে একটি করে শাড়ী বিতরণ করেন।

 

এছাড়া শুক্রবার রাতে উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে নকলা পৌর এলাকার ৩০০ অস্বচ্ছল মহিলাকে একটি করে শাড়ী ও ৩০০ যুুবকের মাঝে ট্রাউজার বা টি-শার্ট এবং পৌর এলাকার স্কুল মাদরাসার মেধাবী মেয়ে শিক্ষার্থীদের মাঝে থ্রিপিস ও শাড়ী বিতরণ করেন তিনি।  

 

এর আগে শুক্রবার  নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত  ইফতার মাহফিলে যোগদিয়ে  উপস্থিত রোজাদারদের সাথে মন্ত্রী ইফতার করেন।

এইবেলাডটকম /আরডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71