রবিবার, ১৯ মে ২০১৯
রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
 অ্যাপল ‘স্পেশশিপে’র দরজা উন্মুক্ত
প্রকাশ: ০৯:৫০ am ২২-১১-২০১৭ হালনাগাদ: ০৯:৫০ am ২২-১১-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


দর্শণার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে অ্যাপলের নতুন কার্যালয়। তবে যদি ভেবে থাকেন সোজা সিইও’র কক্ষে চলে যেতে পারবেন এই সুযোগে তবে হতাশ হবেন। পুরোনো রেওয়াজ অনুসারে কেবল দর্শণার্থী কেন্দ্রসহ দুইএকটি এলাকা পর্যন্তই সুযোগ থাকবে ভ্রমণের।

কুপার্টিনোতে নতুন অ্যাপল ক্যাম্পাসটি এই প্রথম আগ্রহীদের জন্য খুলে দেওয়া হলো। নতুন এই কেন্দ্রে অ্যাপল পণ্যের কেনাকাটাসহ ক্যাম্পাসের ভার্চুয়াল দৃশ্য দেখতে পারবেন ভক্তরা, বলা হয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে।

চার ভাগে ভাগ করা হয়েছে দর্শণার্থী কেন্দ্রটি। একটি ভাগে রাখা হয়েছে কফি বার। এখানে কফি, কোমল পানীয় ও নাশতাজাতীয় খাবার খেতে পারবেন গ্রাহক। আর এগুলো অর্ডার করা যাবে আইপ্যাডের মাধ্যমে।

দ্বিতীয় ভাগে রয়েছে অ্যাপল স্টোর। এখানে অ্যাপল ওয়াচ, আইফোনসহ প্রতিষ্ঠানের সব নতুন গ্যাজেট কিনতে পারবেন গ্রাহক। এ ছাড়াও টি-শার্ট, বেইসবল ক্যাপ বা বাচ্চাদের কাপড়ও পাওয়া যাবে এই স্টোরে।

তৃতীয় ভাগে রাখা হয়েছে অ্যাপল পার্ক-এর ১১ হাজার পাউন্ডের একটি মডেল। এখানে আইপ্যাড ব্যবহার করে ক্যাম্পাসের অগমেন্টেড রিয়ালিটি দৃশ্য দেখা যাবে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

শেষ ভাগের সিঁড়ি দিয়ে ছাদে যেতে পারবেন গ্রাহক। ছাদ থেকে অ্যাপলের ‘স্পেসশিপ’ ক্যাম্পাসের বাস্তব রূপ দেখা যাবে বলে জানানো হয়েছে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71