বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
 খ্রিস্টান ধর্মযাজকে মুক্তি দিতে ৩ লাখ টাকা দাবি
প্রকাশ: ০৮:৫০ am ৩০-১১-২০১৭ হালনাগাদ: ০৮:৫০ am ৩০-১১-২০১৭
 
নাটোর প্রতিনিধি
 
 
 
 


৪ দিনেও সন্ধান পাওয়া যায়নি নাটোরের বড়াইগ্রাম উপজেলায় নিখোঁজ যাজক ওয়াল্টার উইলিয়াম রোজারিওর (৪২)। তবে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে মঙ্গলবার রাতে তার পরিবারের কাছে অজ্ঞাত স্থান থেকে একটি ফোন এসছে, যেটাকে পুলিশ প্রতারণা বলছে।

সোমবার বিকালে উপজেলার বনপাড়া মিশন মার্কেট থেকে জোনাইল ধর্মপল্লীতে যাওয়ার পথে নিখোঁজ হন সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জোনাইল ধর্মপল্লীর যাজক ওয়াল্টার উইলিয়াম রোজারিও।

বুধবার ওয়াল্টারের ভাই প্রেমল রোজারিও জানান, মঙ্গলবার মধ্যরাতে প্রথমে ওয়াল্টারের ফোন থেকে বাড়িতে এক ব্যক্তি ফোন করে তাকে অপহরণের দাবি করে।পরে অন্য একটি ফোন থেকে তাদের কাছে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করে। টাকাগুলো বনপাড়ার পাশের একটি বিলে অবস্থানরত এক ব্যক্তির কাছে দিতে বলা হয়।

“সে সময় পুলিশ কর্মকর্তারা বাড়িতে উপস্থিত ছিলেন।মুক্তিপণের খবর পেয়ে তাৎক্ষণিক সাদা পোশাকে পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি।”

এর পরে আর কোনো ফোন আসেনি বলে জানান তিনি।বনপাড়া ধর্মপল্লীর প্রধান বিকাশ হিউবার্ট রিবারিও বলেন, “আমরা এখনও পুলিশের তৎপরতার প্রতি আস্থা রেখে চলেছি। আমরা ৩০০ জনের মতো বৃহস্পতিবার সকালে ঢাকায় পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাৎ করার জন্য রওনা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই বলেন, “নিখোঁজ যাজককে খুঁজে বের করতে আমরা আমাদের সব শক্তি ব্যয় করছি। পুলিশ সুপার বনপাড়ায় অবস্থান করে সার্বিক তৎপরতা তদারকি করছেন। আশা করছি তাকে খুঁজে বের করা যাবে।”

অপহরণ ও মুক্তিপণের ব্যাপারে তিনি বলেন, “আমরা সবকিছুকে গুরুত্ব দিয়ে অভিযান চালাচ্ছি। তবে মুক্তিপণ সংক্রান্ত ফোনের ব্যাপারটা আমাদের কাছে প্রতারণা মনে হয়েছে।”

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71