বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ৫ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
 বীরগঞ্জে কৃষক রমেশ চন্দ্র রায়কে মুখে বিষ ঢেলে হত্যা
প্রকাশ: ১২:৫৩ pm ২৫-০২-২০১৮ হালনাগাদ: ১২:৫৩ pm ২৫-০২-২০১৮
 
বীরগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


দিনাজপুরের বীরগঞ্জে ১৯ ফেব্রুয়ারী সকালে পুলিশ এক হিন্দু চাষীকে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। ২০ ফেব্রুয়ারি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলার সাতোর ইউনিয়নের ডাকেশ্বরী গ্রামের মৃত গবিন চন্দ্র রায়ের ছেলে রমেশ চন্দ্র রায় শুনু ( ৫৫)সোমবার বিকেলে বাড়ী থেকে নিখোঁজ হয়।

২০ ফেব্রুয়ারী সকালে পথচারীরা ঢাকা-পঞ্চগড় মহাসড়কের কবিরাজহাট এলাকার একটি স’মিলে কাঠের উপর মৃত অবস্থায় দেখতে পেয়ে পথচারীরা পরিবারকে খবর দেয়।

এরপর ভোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বদিউজ্জামান পান্নার মাধ্যমে পুলিশ সংবাদ পেয়ে এসআই প্রভাত চন্দ্র সরকার ও মোঃ আল আমিন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য লাশ উদ্ধার করে দিনাজপুর এমএ রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

প্রতিবেশীরা জানান, সম্প্রতি রমেশ চন্দ্র রায় শুনুর একটি অস্ট্রেলিয়ার গরু লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তারপর মুক্তিপন দিয়ে গুরুটি আনার জন্য দুর্বৃত্তার ফোনে যোগাযোগ করে।রমেশ চন্দ্র রায় তার গরুটি আনার জন্য মুক্তিপনের টাকা নিয়ে ১৯ ফেব্রুয়ারি বিকেলে বাড়ি যায় দুর্বৃত্তরা টাকা নিয়ে রমেশ চন্দ্র রায়কে হত্যা করে পালিয়ে যায়। মুক্তিপনের টাকা নিয়ে তাকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে স’মিলে শোয়ায়ে রেখে খুনিরা পালিয়ে গেছে।

ওসি তদন্ত মোঃ মছলেউল গনি সংবাদে সত্যতা নিশ্চিত করে জানান।থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ভিষারা রির্পোট হাতে পেলে জানা যাবে হত্যার আসল ঘটনা।


প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71