বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
রাজাপুরে এমপির সংবর্ধণা অনুষ্ঠানে শ্লোগান দেয়া নিয়ে দু’পক্ষের উত্তেজনা , আহত ৫
প্রকাশ: ০৯:৩১ pm ২২-০১-২০১৯ হালনাগাদ: ০৯:৩১ pm ২২-০১-২০১৯
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বিএইচ হারুনকে সংবর্ধণা অনুষ্ঠানে শ্লোগান দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ নেতাকর্মী আহত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে রাজাপুর উপজেলা পরিষদ চত্ত্বরের এ ঘটনায় অনুষ্ঠানস্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং চেয়ার ছোড়াছুড়ি, পুলিশের লাঠিচার্জে ও দু’পক্ষের মধ্যে হাতাহাতিতে অন্তত ৫ জন আহত হয়েছে। পরে এমপি, আ’লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি শান্ত করে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঝালকাঠি-১ আসনে বিএইচ হারুন টানা ৩ বার সংসদ সদস্য হওয়ায় উপজেলা আ’লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধণার আয়োজন করা হয়। বিকেলে বিএইচ হারুন সভামঞ্চে উপস্থিত হলে দু’পক্ষের মধ্য পাল্টাপাল্টি শ্লোগান দেয়া নিয়ে মঞ্চের দক্ষিণ পাশে হাতাহাতির ঘটনায় সভাস্থলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় চেয়ার ছোড়াছুড়িতে অন্তত ৫ নেতাকর্মী আহত হয়। পরে এমপি, আ’লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি শান্ত করে পুনরায় অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য বিএইচ হারুন। উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মিলন মাহমুদ বাচ্চুর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আ’লীগের সেক্রেটারি অ্যাড, এইচএম খায়রুল আলম সরফরাজ, অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস, আফরোজা আক্তার লাইজু ও সিদ্দিকুর রহমান প্রমুখ। রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, মঞ্চে শ্লোগান দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে সামান্য উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি শান্ত করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

নি এম/রহিম 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71