মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে ব্রাজিল-জার্মানির সহজ জয়
প্রকাশ: ০২:৪২ pm ০১-০৬-২০১৫ হালনাগাদ: ০২:৪২ pm ০১-০৬-২০১৫
 
 
 


স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের গ্রুপপর্বের খেলায় সহজ জয় পেয়ে এগিয়ে অঅছে ব্রাজিল ও জার্মানি। জুডিভানের জোড়া গোলে ব্রাজিল ৪-২ ব্যবধানে নাইজেরিয়াকে এবং মুখতারের হ্যাটট্রিকে জার্মানি ৮-১ গোলে হারিয়েছে ফিজি অনূর্ধ্ব-২০ ফুটবল দলকে।
নিউ প্লেমাউথের ইয়ারো স্টেডিয়ামে গ্রুপপর্বের খেলায় শুরু থেকে ভাল খেলা উপহার দিয়েছে ব্রাজিল।খেলার মাত্র ৪ মিনিটে নাইজেরিয়ার জালে বল পাঠিয়েছে তারা।তবে পাল্টা আক্রমণে ৬ মিনিট পর সমতায় ফেরে খেলা জমিযে দেয় নাইজেরিয়া। আর ২৮ মিনিটে ইয়াহাইয়ার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় তারা।পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে আক্রমণে ধার বাড়ায় ব্রাজিল। বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি গুছিয়ে খেলা ব্রাজিলের। তাই ৩৪ মিনিটে জুডিভানের গোলে খেলা ২-২ ব্যবধান করে নেয় তারা।
বিশ্রামের পর ছন্দ ধরে রাখতে পারেনি নাইজেরিয়া।তাই এ অর্ধে ২টি গোল হজম করেছে তারা।একটি করে গোল করেছেন বোসচিলিয়া (৫৮ মিনিট) ও জুডিভান (৮২ মিনিট)।

এদিকে ফিজিকে গোলবন্যায় ভাসিয়ে দিয়ে দারুণ সূচনা করেছে জার্মানি। প্রতিপক্ষের  জালে ৮ বার বল পাঠিয়েছে জার্মানরা।এ ছাড়া স্টার্ক ২টি এবং একটি করে গোল করেছেন স্টেনডেরা, প্রোমেল ও স্টেফানিয়াক।
এইবেলা ডটকম/এটি
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71