শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
যশোরের মণিরামপুরে
অপহরণের ২২ দিন পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে : পুলিশ
প্রকাশ: ০৯:৫০ pm ১২-০৪-২০১৭ হালনাগাদ: ০৯:৫০ pm ১২-০৪-২০১৭
 
 
 


বেনাপোল প্রতিনিধি : যশোরের মণিরামপুরে অপহরণের ২২ দিন পর ১৩ বছর বয়সী ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

গতরাতে থানার এসআই তাপস তাকে উপজেলার বেগমপুর এলাকা থেকে উদ্ধার করেন।এর পরপরই পুলিশ অপহরণকারী যুবক আব্দুর রহমানকে (২০) আটক করে।

আব্দুর রহমান বেগমপুর গ্রামের আব্দুল করিমের ছেলে। তিনি মণিরামপুর কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র।এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাতেই ৩ জনের নাম উল্লেখ করে মণিরামপুর থানায় একটি অপহরণ মামলা করেছেন।

থানা পুলিশ ও মেয়েটির পরিবার সূত্র জানায়,মেয়েটি উপজেলার সুবলকাঠি বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে লেখাপড়া করে।গত ২০ মার্চ রাত ১২ টার দিকে স্থানীয় ভোমরদাহ এলাকার নিজ বাড়ি থেকে আব্দুর রহমান তাকে অপহরণ করে।

এরপর আব্দুর রহমান ও তার পরিবারের লোকজন মেয়েটিকে বেগমপুর এলাকায় তাদের বাড়িতে জোরপূর্বক আটকে রাখে। মেয়ের স্বজনরা লোকলজ্জার ভয়ে পুলিশকে কিছু না জানিয়ে গোপনে তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।

অবশেষে মেয়ের বাবা বাদী হয়ে আব্দুর রহমান, কাশেম (৪৫), ঢাকুরিয়া এলাকার শরিফুল (২৩) ও জনির (২৪) নাম উল্লেখ করে মণিরামপুর থানায় একটি অভিযোগ দাখিল করেন।সেই অভিযোগের সূত্র ধরে এসআই তাপস মেয়েটিকে উদ্ধার করে।

মেয়ের বাবা জানান, মেয়েকে উদ্ধারের জন্য তারা কয়েকবার চেষ্টা করেছেন। কিন্তু আব্দুর রহমান তাদের মেরে ফেলার হুমকি দেয়। এমনকী মেয়েটি তার বাবা-মা বা পুলিশের কাছে কিছু স্বীকার করলে সপরিবারে তাকেও হত্যার হুমকি দেয় আব্দুর রহমান।
 

পুলিশ এসআই তাপস জানান, মেয়েটিকে অপহরণের পর তার ওপর নির্যাতন চালানো হয়েছে। যার সবটাই সে পুলিশের কাছে বর্ণনা করেছে। তার বর্ণনা অনুযায়ী অপহরণকারী আব্দুর রহমানসহ ৩ জনের নাম উল্লেখ করে থানায় অপহরণ মামলা হয়েছে।
 

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, অপহ্রত স্কুল চাত্রীর বাবা অপহরন মামলা করার পর চাত্রী উদ্ধার করে মূল আসামিকে আটক কার হযেছে। মেডিকেল রিপোর্টের জন্য মেয়েটিকে পাঠানো হচ্ছে।রিপোর্টে যা পাওয়া যায় সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইবেলাডটকম/মহসিন/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71