বুধবার, ১৯ জুন ২০১৯
বুধবার, ৫ই আষাঢ় ১৪২৬
 
 
অবশেষে ফিরলেন মঈন আলী
প্রকাশ: ০৪:০০ pm ২০-১০-২০১৬ হালনাগাদ: ০৪:০০ pm ২০-১০-২০১৬
 
 
 


স্পাের্টস ডেস্ক : তিন তিন বার আউটের হাত থেকে বেঁচে গেছেন মঈন আলী। তবে শেষ রক্ষা হয়নি। ব্যক্তিগত ৬৮ রান করে অভিষিক্ত স্পিনার মিরাজের বলে ফিরে গেছেন এই ইংলিশ অলরাউন্ডার।

তবে যাওয়ার আগে বাংলাদেশি পেসারদের বেশ ভুগিয়েছে তিনি।একই সঙ্গে দলকে খাদের কিনারা থেকেও তুলে এনেছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ইংলিশদের সংগ্রহ ১৯৬ রান।৪টি উইকেট পেয়েছেন অভিষিক্ত মিরাজ।দুটি উইকেট পেয়েছেন সাকিব।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নামেন ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুক ও অভিষিক্ত ব্যাটসম্যান বেন ডাকেট।তবে স্পিনার মিরাজের সামনে সুবিধা করতে পারেনি ওয়ানডেতে প্রভাব বিস্তার করা ডাকেট।

দলীয় ১৮ রানে তাকে ফিরিয়ে বাংলাদেশের প্রথম আনন্দের উপলক্ষ এনে দেন অভিষিক্ত এই স্পিনার।পরের ওভারেই বর্তমান সময়ের সেটা টেস্ট ব্যাটসম্যান কুককে ৪ রানে ফিরেয়ে দেন সাকিব। তিন রান পার হতেই আবারও আঘাত হানেন মিরাজ।

এবার এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে গ্যারি ব্যালান্সকে সাজঘরে পাঠান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক। এরপর মঈন আলীকে নিয়ে প্রাথমিক বিপর্যয় কাটিয়ে উঠার চেষ্টার করেন জো রুট। দলীয় ৮৩ রানের মাথায় রুটকে ফিরিয়ে স্বস্তি ফেরান আগেই দুই উইকেট পাওয়া মিরাজ।

যদিও মাঝের সময়ে দুইবার আম্প্যায়ারের আউট দেওয়ার পরও বেঁচে গেছেন মঈন আলী। একবার ইংলিশ অধিনায়কের ব্যাট ছুঁয়ে বল প্যাডে লাগে। অন্যবার উইকেট মিস করে সাকিবের বল।

তবে ১৯৪ রানের সময় আর নিজেকে রক্ষা করতে পারেননি মঈন আলী।মিরাজের বলে তার ব্যাটের কানা ছুঁয়ে সোজা উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে ধরা পড়ে।

অাগের প্রতিবারই রিভিউয়ের আবেদন জানালেও এবার সোজা প্যাভিলনের পথ ধরেন এই ইলিংশ অলারাউন্ডার। তবে, যাওয়ার আগে দলকে একটা সম্মানজনক অবস্থানে রেখে গেছেন তিনি। এর আগে, ১০৬ রানে বেন স্টোকসকে দ্বিতীয় শিকারে পরিণত করেন সাকিব।


এইবেলাডটকম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71