বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
অভ্যন্তরীণ রুটে বাড়ল বিমানের ফ্লাইট
প্রকাশ: ০৩:১৪ pm ২৬-০৩-২০১৮ হালনাগাদ: ০৩:১৪ pm ২৬-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। ২৫ মার্চ থেকে গ্রীষ্মকালীন ফ্লাইট সূচি অনুযায়ী এগুলো চলবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

দেশের অন্যতম পর্যটন গন্তব্য কক্সবাজারে এখন সপ্তাহে সাতটির স্থলে ১০টি, ঢাকা-যশোর রুটে সপ্তাহে সাতটির পরিবর্তে আটটি এবং ঢাকা-বরিশাল রুটে সপ্তাহে দুটির বদলে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বিমান। এছাড়া ঢাকা-চট্টগ্রাম রুটে সপ্তাহে ৩০টি ফ্লাইট থেকে বাড়িয়ে ৩২টিতে উন্নীত করা হয়েছে ও সিলেট রুটে ৩১টির বদলে ৩৪টি ফ্লাইট চলবে বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন একটি করে বোয়িং ফ্লাইট-এর পাশাপাশি সপ্তাহের শনি, সোম ও বৃহস্পতিবার একটি করে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান। এ রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া (ট্যাক্স ও সারচার্জসহ) ৪ হাজার নির্ধারণ করা হয়েছে।

এ ছাড়া গ্রীষ্মকালীন সূচি অনুযায়ী বিমান চট্টগ্রাম-কক্সবাজার রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে। শনি, সোম ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে বিমানের ফ্লাইট ছাড়বে সকাল সোয়া ৮টায় ও কক্সবাজার পৌঁছাবে ৮টা ৪০ মিনিটে। চট্টগ্রাম-কক্সবাজার রুটে ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১৫০০ টাকা। 

বর্তমানে ঢাকা-রাজশাহী ও ঢাকা-সৈয়দপুর রুটে সপ্তাহে যথাক্রমে ৪টি ও ৭টি ফ্লাইট পরিচালনা করছে বিমান।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71