শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮
শনিবার, ১লা পৌষ ১৪২৫
 
 
অলিম্পিক সমাপনী অনুষ্ঠানের টিকেটের মূল্য লাখ টাকা
প্রকাশ: ০৭:২৩ pm ১৮-০৮-২০১৬ হালনাগাদ: ০৭:২৩ pm ১৮-০৮-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক: গত ৫ আগস্ট ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে আতশবাজির ঝলকানি আর সাম্বার তালে পর্দা উঠেছিলো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া ইভেন্ট অলিম্পিকের ৩১তম আসরের। দেখতে দেখতে তা শেষ পর্যায়ে চলে এসেছে। আগামী সোমবার বাংলাদেশ সময় ভোর পাঁচটায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামবে এই আসরের।

সমাপনী অনুষ্ঠানের টিকেট এখনই পাওয়া যাচ্ছে। রিও অলিম্পিকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই টিকেট কেনা যাবে। সবচেয়ে সস্তা টিকেট এখন বিক্রি হচ্ছে ৮০ ডলারে। বাংলাদেশি টাকায় যা প্রায় ছয় হাজার ৩০০ টাকা। আর যারা একটু আরাম আয়েশ করে অনুষ্ঠান দেখতে চান তাদের টিকেট কিনতে খরচ হবে ১২৭১ ডলারে। বাংলাদেশি টাকায় যা প্রায় এক লক্ষ ডলার। টেলিভিশনের পর্দায়ও অনুষ্ঠানটি দেখা যাবে। বাংলাদেশ সহ দক্ষিণ এশিয়ার দেশগুলোতে স্টার স্পোর্টসে এই অনুষ্ঠানটি দেখা যাবে।

সমাপনী অনুষ্ঠানে কি হবে তা আয়োজকরা একটু গোপনই রেখেছেন। এই অনুষ্ঠানেই নিভানো হবে অলিম্পিক মশাল। তবে, তার আগে মশালটি পরবর্তী আসরের আয়োজক দেশের হাতে তুলে দেয়া হবে। আগামী ২০২০ সালে অলিম্পিকের ৩২তম আসর বসবে জাপানের রাজধানী টোকিওতে।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলে। উদ্বোধনী অনুষ্ঠানে তার অলিম্পিক মশাল প্রজ্জলনের কথা ছিলো। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে বাসা থেকে বের হতে পারেননি তিনি। 

এইবেলা ডটকম/এসবিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71