শুক্রবার, ২৪ মে ২০১৯
শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
অসুস্থ ইরফান খানের টুইট
প্রকাশ: ০৩:৪২ pm ১৮-০৫-২০১৮ হালনাগাদ: ০৩:৪২ pm ১৮-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


দুই মাস পর ভক্তদের সঙ্গে যোগাযোগ করলেন ইরফান খান। গত বুধবার রাতে টুইট করেছেন বলিউডের এই বরেণ্য অভিনেতা। তাঁর টুইট দেখে শুরুতে অনেকেই অবাক হন। সবাই ভেবেছেন, নিজের অসুস্থতা নিয়ে হয়তো কিছু লিখেছেন ইরফান খান। পরে জানা গেছে, নিজের অসুস্থতা নিয়ে কিছুই বলেননি তিনি। এমনকি এখন কেমন আছেন, সে ব্যাপারেও কোনো ইঙ্গিত দেননি।

জানা গেছে, তাঁর নতুন ছবির শিল্পীদের শুভেচ্ছা জানিয়েছেন ইরফান খান। তিনি এখন চিকিৎসা নিচ্ছেন যুক্তরাজ্যের একটি হাসপাতালে। সেখান থেকে ৫১ বছর বয়সের এই অভিনেতা লিখেছেন, সরলতা কোনো দিন অভিজ্ঞতা দিয়ে কেনা যায় না। ‘কারওয়াঁ’ ছবিতে অভিনয় করার জন্য দালকির সালমান আর মিথিলা পালকরকে অভিনন্দন। দু’জন কারওয়াঁ’স...আমি এবং আমাদের ছবি।

‘কারওয়াঁ’ ছবির পরিচালক আকর্ষ খুরানা। ‘কারওয়াঁ’ শব্দের অর্থ যাত্রা। ছবিতে ইরফানের সঙ্গে অভিনয় করেছেন মলয়ালাম তারকা দালকির সালমান আর মারাঠি নায়িকা মিথিলা পালকর। সবকিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ১০ আগস্ট।

ইরফান খান আরও লিখেন, ‘আমার সবচেয়ে ভালো বন্ধু ও সঙ্গী একজন যোদ্ধা। ও খুব সুন্দরভাবে এবং দুর্দান্ত ভঙ্গিতে সব প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করছে। আপনাদের খুদে বার্তার জবাব এবং ফোনকল নিতে না পারার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি সারা বিশ্ব থেকে সবার প্রার্থনা, উদ্বিগ্নতা ও শুভেচ্ছাবার্তা পেয়ে অত্যন্ত কৃতজ্ঞ।

ইরফান খান স্নায়ুকোষের টিউমারে আক্রান্ত। গত মার্চ মাসে টুইটারে ইরফান নিজে তাঁর এই রোগের কথা জানান। তাঁর রোগের নাম ‘নিউরোএন্ডোক্রাইন টিউমার’। ৬ মার্চ টুইটারে ইরফান খান লিখেছেন, তিনি বিরল রোগে আক্রান্ত! এরপর তাঁর রোগ নিয়ে সংবাদমাধ্যমে নানা কথা শোনা যায়। শেষ পর্যন্ত বাধ্য হয়ে তাঁর স্ত্রী সুতপা শিকদার অহেতুক গুজব না ছড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে ইরফানের জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71