মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
অস্ট্রেলিয়ার টার্গেট ২১৪ রান
প্রকাশ: ০৪:৫৪ am ২০-০৩-২০১৫ হালনাগাদ: ০৪:৫৪ am ২০-০৩-২০১৫
 
 
 


ঢাকা, ২০ মার্চ : বিশ্বকাপ ক্রিকেটের ৩য় কোয়ার্টার ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ৪৯.৫ বলে সবকটি উইকেট হারিয়ে ২১৩ রান সংগ্রহ করে পাকিস্তান। জয়ের প্রয়োজন অস্ট্রেলিয়ার প্রয়োজন ২১৪ রান।
পাকিস্তানের পক্ষে হ্যারিস সোহাইল ৫৭ বলে সর্বোচ্চ ৪১ রান করেন। অধিনায়ক মিসবাহ উল হকের ব্যাট থেকে আসে ৩৪ রান। এছাড়া উমর আকমল ২০, আফ্রিদি ২৫ ও সোহাইব মাকসুদ ২৯ রান করেন। অস্ট্রেলিয়ান বোলারদের মধ্যে হাজলেউড ৩৫ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন। এছাড়াও গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল স্টার্ক ২টি করে উইকেট পেয়েছেন।
এর আগে অস্ট্রেলিয়ার এডিলেড ওভালে টসে জিতে পাকিস্তান ব্যাটিং করতে নেমে ইনিংসের ৫ম ওভারের ৪র্থ বলে ব্যক্তিগত ১০ রান করে মিচেল স্টার্কের বলে শেন ওয়াটসনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন সরফরাজ আহমেদ। পরের ওভারের ১ম বলেই জস হ্যাজলউডের আউটসুইঙ্গার খেলতে গিয়ে স্লিপে ক্যাচ দেয় ৫ রান করা আহমেদ শেহজাদ। ২৪তম ওভারের ২য় বলে ৫২ বলে ৩৪ রানে ম্যাক্সওয়েলের বলে আউট হন মিসবাহ উল হক। ২৭তম ওভারের ৪র্থ বলে ৪১ রান করে মিচেল জনসনের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেন হ্যারিজ সোহাইল। এরপর আবারও পাকিস্তান শিবিরে আঘাত হানে ম্যাক্সওয়ে। এবার শিকার ২০ রান করা উমর আকমল। এরপর ক্রিজে আসেন বুমবুমখ্যাত আফ্রিদি। ১৫ বলে ২৩ রান করে হাজলেউড বলে আউট হন আফ্রিদি। ৪২তম ওভারের ৩য় বলে ২৯ রান করে সাজঘরে ফিরেন মাকসুদ। দলীয় ১৮৮ রানের মাথায় ব্যক্তিগত ১৬ রান করে আউট হন ওয়াহাব রিয়াজ। ১৯৫ রানে ৯ম উইকেটের পতন ঘটে। এবার আউট হন সোহাইল খান। এরপর এহসান আদিল ও রাহাত আলীর জুটিতে ২০০ রানের কোটা পার করে পাকিস্তান।
পাকিস্তান দল অপরিবর্তিত রয়েছে। অস্ট্রেলিয়া দলে প্যাট কামিন্সের জায়গায় দলে এসেছেন জস হ্যাজেলউড। অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচের জয়ী দল সিডনিতে সেমিফাইনালে ভারতের মুখোমুখি হবে।
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71