শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ১১ই ফাল্গুন ১৪২৫
 
 
আইপিএল উদ্বোধন মাতাবেন ঋত্বিক
প্রকাশ: ০৮:৪৫ pm ০৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৮:৪৫ pm ০৫-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মাত্র ১৫ মিনিট পারফর্ম করবেন। সে জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের কাছে ১৫ কোটি রুপি হাঁকিয়েছিলেন বলিউডের হার্টথ্রব নায়ক রনবীর সিং। ভারতীয় ক্রিকেট বোর্ডও রাজি হয়েছিল তার এই দর হাঁকানোতে। রনবীর সিংকে ঘিরেই তৈরি হচ্ছিল আইপিএল উদ্বোধনের সমস্ত পরিকল্পনা এবং ছক।

কিন্তু বিধি বাম, কাঁধে চোট পেলেন ‘খিলজি’খ্যাত রনবীর সিং। এ কারণে ৭ এপ্রিলের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে রনবীরের পরিবর্তে দেখা যেতে পারে ঋত্বিক রোশনকে।

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের জৌলুস ধরে রাখতে বলিউডের অন্যতম সেরা তারকা ঋত্বিকের সঙ্গে কথাবার্তা শুরু করেছে বিসিসিআই।

সম্প্রতি একটি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে কাঁধে চোট পান রনবীর। চিকিৎসকরা তাকে বেশ কিছুদিন বিশ্রাম নিতে বলেছেন। এদিকে এই চোটের জেরে জোয়া আখতারের পরিচালিত ছবি ‘গুল্লি বয়’-এর শ্যুটিংয়ে ব্যাঘাত ঘটাতে চান না রনবীর। এ কারণে তিনি শ্যুটিং করবেন বলেও জানিয়েছেন রনবীরের মুখপাত্র। সুতরাং, আইপিএলের উদ্বোধনের চেয়ে রনবীরের কাছে শ্যুটিংই গুরুত্বপূর্ণ।

রনবীর না থাকলেও ওয়াংখেড়েতে স্টেজ মাতাতে দেখা যাবে পরিনীতি, বরুণ ও জ্যাকলিনদের। ৯০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠানে মহড়া শুরু হয়ে গেছে ইতিমধ্যে। অনুষ্ঠান শেষ হবে প্রথম ম্যাচের টস হওয়ার মিনিট পনেরো আগে।

তবে এবারই প্রথম উপস্থিত থাকবেন না সব দলের অধিনায়ক। লজিস্টিক কারণে উপস্থিত থাকতে পারবেন না রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি, কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক, দিল্লি ডেয়ারডেভিলস অধিনায়ক গৌতম গম্ভীর, রাজস্থান রয়্যালসের অধিনায়ক আজিঙ্কা রাহানে, কিংস ইলেভেন পঞ্জাবের রবিচন্দ্রন অশ্বিন এবং সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কেবলমাত্র উপস্থিত থাকবেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ও সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

গতবারের দুই ফাইনালিস্ট অধিনায়ককে এবার দেখা যাবে প্রথম ম্যাচে। গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। আর রানার্সআপ পুণে সুপারজায়েন্টের অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। এবার রোহিতের জার্সি বদল না হলেও ধোনির জার্সি বদল হয়েছে। পুরনো দল চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে উঠেছে ধোনির।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71