রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
আইবিএ-জেইউ তে গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত
প্রকাশ: ০৩:৩৪ pm ০২-০৯-২০১৮ হালনাগাদ: ০৩:৩৪ pm ০২-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ -র অধীনে উইকেন্ড এমবিএ প্রোগ্রামের প্রথম গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর পাঁচ তারকা হোটেল "লা মেরিডিয়ান" -এ এই আয়োজন করা হয়। 
 
পবিত্র কুরআন শরীফ থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।  উইকেন্ড এমবিএ প্রোগ্রামের কোঅর্ডিনেটর ড. আইরিন আক্তার স্বাগত বক্তব্য দেন। প্রথমবারের মতো গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জানান।  প্রাক্তন শিক্ষার্থী  প্রতিনিধি হিসেবে আফরোজা রেশমা তার অনুভূতি ব্যক্ত করেন। এরপর যথারীতি অতিথি বৃন্দ বক্তব্য রাখেন। আইবিএ পরিচালক অধ্যাপক মোতাহের হোসেন তার বক্তব্যে বলেন, এবার প্রথম গ্রাজুয়েশন নাইট থেকে যে ঐতিহ্য শুরু হলো সেটা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা করি। পেশাগত জীবনে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ থাকা খুব জরুরি। এ ধরণের অনুষ্ঠান এই যোগাযোগকে আরও তরান্বিত করবে। এরপর শুরু হয় অন্যান্য অনুষ্ঠান। পাশ করে বের হয়ে যাওয়া সকল ব্যাচের সেরা ফলাফল কারীদের মধ্যে পুরুষ্কার বিতরণী করে কেক কাটা হয়। আইবিএ এর সকল শিক্ষক, কর্মকর্তা, প্রাক্তন শিক্ষার্থী সকলের অংশগ্রহণে একটি প্রাণের মিলন বন্ধনে পরিণত হয় এই অনুষ্ঠান। 

বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন জনাব আমান আশরাফ ফাইয়াজ, ব্যবস্থাপনা পরিচালক, গাজী টিভি; জনাব কাজী ওসমান আলী, ব্যবস্থাপনা পরিচালক এস আই বিএল,  ড. লুবনা হক, ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদী গ্রপ,  এছাড়াও ইউচিরো ইশি, ব্যবস্থাপনা পরিচালক, হোন্ডা বাংলাদেশ লি: ও বাংলাদেশ আমেরিকার এম্বাসির প্রতিনিধি। বর্তমান শিক্ষার্থীদের মধ্যে তাজিনা সিদ্দিক বলেন, এটা একটি সার্থক অনুষ্ঠান। এ ধরণের অনুষ্ঠান নিয়মিত হওয়ার জন্য অনুরোধ জানান।

আইবিএ এর এক সাবেক শিক্ষার্থী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ -র এমবিএ একটি বিশেষায়িত প্রোগ্রাম। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পেশার শিক্ষার্থীগণ এখানে এমবিএ করতে আসেন, তাই আমাদের অভিজ্ঞতা অনেক সমৃদ্ধি হয় যা পেশাগত জীবনে অনেক জরুরি। গ্রাজুয়েশন নাইট এবারই প্রথম।  তবে এটা আইবিএ-তে   ইতিহাসে হয়ে থাকবে, আমাদের যোগাযোগের একটি প্লাটফর্ম তৈরী করবে এবং আশা করি, সামনেও এটা অনুসরণ করা হবে। এরপর নৈশ ভোজের পর শুরু হয় মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের। বিখ্যাত ফিডব্যাক ব্যান্ডের লিড ভোকালিস্ট শাহনুর রহমান লুমিন সহ অংশ নেন অনেকে যারা সবাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। 

উল্লেখ্য, আইবিএ- দেশের মধ্যে অন্যতম সুনাম অর্জন করা এক প্রতিষ্ঠান। এই  প্রতিষ্ঠানের এমন অনুষ্ঠান মাইলফলক হয়ে থাকবে বলে সবাই আশা ব্যক্ত করেন।

নি এম/তাওহীদ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71