বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
আইসিসি র‌্যাঙ্কিংয়ে ১৯ ধাপ উন্নতি সৌম্যের
প্রকাশ: ০৪:৩৬ pm ০১-১১-২০১৭ হালনাগাদ: ০৪:৩৬ pm ০১-১১-২০১৭
 
 
 


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচে ৪৭ ও ৪৪ রান করার সুবাদে আইসিসি র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় ১৯ ধাপ উন্নতি হয়েছে তারকা ওপেনার সৌম্য সরকারের। ৫৪৯ রেটিং নিয়ে ২৮তম স্থানে উঠে এসেছেন তিনি।

সদ্যই শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সফরে একটি করে টেস্ট ও ওয়ানডে খেলার সুযোগ পান সৌম্য। ওই দুই ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ব্লুমফন্টেইনে সিরিজের দ্বিতীয় টেস্টে ৯ ও ৩ রান করেন সৌম্য। বল হাতে ৫ ওভারে ২১ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন তিনি।  

এরপর ওয়ানডে সিরিজের শুরু থেকে একাদশে সুযোগ পাননি সৌম্য। তবে সিরিজে তৃতীয় ও শেষ ম্যাচে একাদশে পাওয়া সুযোগটা কাজে লাগাতে পারেননি তিনি। মাত্র ৮ রান করে ফিরেন সৌম্য।  

তবে দু’টি টি-২০ ম্যাচে নিজেকে মেলে ধরেন সৌম্য। প্রথমটিতে ৩১ বলে ৪৭ ও দ্বিতীয়টিতে ২৭ বলে ৪৪ রান করেন তিনি। দু’ম্যাচে চল্লিশোর্ধ ইনিংস খেলতে পারায় র‌্যাঙ্কিংয়ে উন্নতি হয় সৌম্য’র।

টি-২০ র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের মধ্যে সবার উপরে আছেন সাব্বির রহমান। ৬০৫ রেটিং নিয়ে ১৫তম স্থানে রয়েছেন তিনি। এছাড়া টি-২০ র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ব্যাটসম্যান ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ৮১১ রেটিং সংগ্রহে আছে কোহলির।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71