বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
আওয়ামী লীগের আমলে হাওয়া ভবন তৈরি হয় না : এনামুল হক 
প্রকাশ: ০৫:৪২ pm ২৫-১১-২০১৭ হালনাগাদ: ০৫:৪২ pm ২৫-১১-২০১৭
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের আমলে হাওয়া ভবন সৃষ্টি হয় না। দেশে নিজস্ব অর্থায়নের পদ্মা সেতু নির্মাণ হয়। আমাদের আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। তিনি সারাজীবন মানুষের সেবায় কাজ করেছেন। তারকন্যা জননেত্রী শেখ হাসিনাও একই পথ অনুসরণ করে মানুষের সেবা করে চলেছেন।

শনিবার দুপুরে শরীয়তপুরের সখিপুর থানার ৯টি ইউনিয়নের বিভিন্ন স্থানে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

তার মায়ের নামে প্রতিষ্ঠিত আশরাফুন্নেছা ফাউন্ডেশন এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে।

শামীম বলেন, মানুষের কল্যাণ করাই হচ্ছে রাজনীতির মূলমন্ত্র। গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন কাজ করে যাচ্ছেন। দেশের সার্বিক উন্নয়ন চাইলে আগামীতে নৌকা মার্কায় ভোট দিন। উন্নয়নের গতিধারা বজায় রাখুন।

তিনি বলেন, যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতে রাষ্ট্রীয় ক্ষমতা থাকে, তখন উত্তরাঞ্চল থেকে মঙ্গা দূর হয়। মানুষের কর্মসংস্থান হয়। মুক্তিযোদ্ধাদের ভাতার পরিমাণ বাড়ে। দুঃস্থরা ভাতা পায়। বিধবাদের ভাতা দেওয়া হয়। প্রতিবন্ধীদের সুযোগ সুবিধাসহ চাকুরি ও ভাতা দেওয়া হয়। শীতার্থ হয়ে গরম কাপড়ের অভাবে কেউ মারা যায় না।  

তিনি আরও বলেন, সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব নয়। আমাদের সমাজে যারা বিত্তবান আছেন, তারা যার যার অবস্থান থেকে মানুষের কল্যাণে এগিয়ে আসবেন। সকলে মিলে আমরা সমাজটাকে বদলে দিতে পারি।  

এসময় উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল আউয়াল, জহির সিকদার, ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, কামরুজ্জামান মানিক সরদার, জসিম উদ্দিন মাদবর, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন বালা ও কহিনুর সুলতানা দোলা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ তকী, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুর এ আলম আশিক, উপ-বিজ্ঞান সম্পাদক ইকবাল হোসেন সিপন প্রমূখ।

এসকে   

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71