বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ২৯শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
আওয়ামী লীগ সরকার কখনো নিজেদের পকেট ভারী করার রাজনীতি করেনা: এম এ মান্নান
প্রকাশ: ০৫:০৩ pm ১৫-০৯-২০১৮ হালনাগাদ: ০৫:০৩ pm ১৫-০৯-২০১৮
 
সুনামগঞ্জ প্রতিনিধি 
 
 
 
 


আওয়ামী লীগ সরকার কখনো নিজেদের পকেট ভারী করার রাজনীতি করেনা। জননেত্রী শেখ হাসিনার সরকার একটি উন্নয়নমুখী সরকার। উন্নয়নমুখী সরকারের কারণেই দেশে মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামের হতদরিদ্র, প্রতিবন্ধী, দুঃস্থ মানুষের জন্য দিনরাত কাজ করেন। 
শুক্রবার(১৪ই সেপ্টেম্ভর) বিকেলে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুরাদপুর, লালুখালী, থলেরবন্দ, আক্তাপাড়া, বাহাদুরপুর গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি এসব কথা বলেন। 

মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রতিমন্ত্রী এমএ মান্নান দেশে বর্তমান সরকারের উন্নয়নের এমএ মান্নান বলেন, আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই প্রতিটি গ্রামের রাস্তা, বিদ্যুৎ, কালভার্ট, সেতু সবই বাস্থবায়ন হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আসিন করতে হবে।

তিনি আরো বলেন, আমি ভাটি অঞ্চলের মানুষ। আমি আপনাদের সেবক। ভাটি অঞ্চলের সকল মানুষই আমার আপনজন। ভাটি অঞ্চলে আজ থেকে ১৫-২০বছর পূর্বে বিদ্যুতের আলো কল্পনা করা অসম্ভব ছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে সেই রূপকথার গল্পকে হার মানিয়েছে। প্রতিটি গ্রামকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হচ্ছে। সরকার শহরের সকল সুযোগ-সুবিধা গ্রামের লোকজনদের দেয়ার জন্য কাজ করছে।

শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান জিতুর সভাপতিত্বে ও শিমুলবাক ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গোলাম নুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মোছাঃ ফারহানা ইয়াসমিন সীমা।

নি এম/জাহাঙ্গীর 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71