শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
আগামী নির্বাচনগুলোতে মাঠে থাকবে ১৪ দল : মোহাম্মদ নাসিম
প্রকাশ: ০৫:১৭ pm ২৯-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:১৭ pm ২৯-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনগুলোতেও ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে পরিস্থিতি মোকাবিলা করবে ১৪ দল। 

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে এক সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। 
 
‘তথাকথিত জাতীয় ঐক্যের নামে কিছু অশুভ শক্তি গভীর ষড়যন্ত্র করছে, তারা ঘোলা পানিতে মাছ শিকার করে অসাংবিধানিক শক্তিকে ক্ষমতায় আনতে চায়’- একথা উল্লেখ করে তিনি বলেন, ‘ঐক্যের নামে যদি তারা কোন অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়, তাহলে ১৪ দল তা মোকাবিলা করবে।’
 
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আন্দোলন ও নির্বাচনে পরাজিত হয়-এই ধরণের কিছু অশুভ শক্তি আছে। তারা সব সময় মুক্তিযুদ্ধের শক্তিকে ভয় পায়। ১৪ দলের ঐক্যবদ্ধ শক্তিকে ভয় পায়।
 
তিনি বলেন, মুখচেনা- বর্ণচোরা ব্যক্তিরা ঐক্যের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। এদের পিছনে কারা আছে আমরা সবাই জানি। এই অশুভ শক্তির বিষয়ে ১৪ দল সতর্ক রয়েছে।
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘স্পষ্ট বলতে চাই সামনের ডিসেম্বর জাতীয় নির্বাচন আসছে। নির্বাচনকে ঘিরে এই অশুভ শক্তি বিএনপি-জামায়াতকে সমর্থন দেওয়ার নামে নৈরাজ্য সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবেলা করা হবে।’
 
তিনি বলেন, জনগণই হচ্ছে আমাদের শক্তি। জনগণের শক্তির প্রতীক হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অশুভ শক্তিকে মোকাবেলায় প্রয়োজনে আমরা মুক্তিযুদ্ধের পক্ষের আরও শক্তিকে নিয়ে সমাবেশ করবো।
 
আগামী নির্বাচনে ১৪দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে অংশগ্রহণ করবে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন হচ্ছে জনগণের রায় দেওয়ার একমাত্র উপায়। শেখ হাসিনা গত প্রায় ১০ বছরে কোন নির্বাচন বিলম্বিত হতে দেননি। এটা সংবিধান ও গণতন্ত্রের প্রতি শেখ হাসিনার আনুগত্যের প্রমাণ।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71