মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮
মঙ্গলবার, ১লা কার্তিক ১৪২৫
 
 
আগামী নির্বাচন নস্যাৎ করতে চায় বিএনপি: দীপু মনি
প্রকাশ: ১০:৪৪ pm ০৫-০২-২০১৮ হালনাগাদ: ১০:৪৪ pm ০৫-০২-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, বিএনপি চাইছে আগামী নির্বাচনকে যে কোন ভাবে নস্যাৎ করতে। তাদের আলামত তাই বলে। নির্বাচনে সকলের অংশ নেয়ার সুষ্ঠু ব্যবস্থা থাকবে। 
 
সোমবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ী খেলার মাঠে গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রথম বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ সম্মেলনের উদ্বোধন করেন। 
 
গাজীপুর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লাহ খান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহি প্রমুখ।
 
তিনি আরও বলেন, আজকে প্রতিটি মানুষ ভাল আছে। একটি মানুষও না খেয়ে মরে না। প্রত্যেকটি মানুষ তার গায়ে কাপড় আছে, পায়ে জুতো সেন্ডেল আছে। প্রতিটি শিশু স্কুলে যায়। বছরের প্রথম দিন নতুন বই পায়। শিক্ষা, চিকিৎসা সকল কিছুর ব্যবস্থা আছে। প্রায় ১৩ হাজারের বেশি কমিউনিটি ক্লিনিকে আজকে গ্রাম বাংলার মা-বোনেরা প্রত্যেকে চিকিৎসা সুবিধা পাচ্ছে।
 
তিনি বলেন, প্রধানমন্ত্রী একটি অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। এ সমস্ত উন্নয়ন দেখে আজকে যারা বাংলাদেশের উন্নয়নকে মেনে নেয়নি, যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। যারা বাংলাদেশের উন্নয়ন অগ্রতি চায় না, তারা আজকে খুবই চিন্তিত। 
 
তিনি বলেন, আজকে তারা মরিয়া হয়ে উঠেছে। সেই কারণে আজকে আমাদের সকলকে প্রস্তুত থাকতে হবে এবং সজাগ ও সর্তক থাকতে হবে। জনগণকে সাথে নিয়ে আমরা এই সকল অপচেষ্টাকে প্রতিহত করব।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71