শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
আগৈলঝাড়ায় দুটি বাল্যবিয়ে বন্ধ, আটক ৬
প্রকাশ: ০৮:৫৬ pm ০৬-০৯-২০১৭ হালনাগাদ: ০৯:২৬ am ০৭-০৯-২০১৭
 
আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :
 
 
 
 


বরিশালের আগৈলঝাড়ায় দু’টি বাল্যবিয়ে বন্ধ করে কনেসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। ভ্রাম্যমান আদালতে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ প্রদান করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার উপজেলার নগরবাড়ি গ্রামের মো. রুহুল আমিনের মেয়ে ও শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী রুবিনা আক্তার (১৪) এর সাথে একই গ্রামের আ. রব হাওলাদারের ছেলে সাদ্দাম হাওলাদারের বিয়ের দিন ধার্য ছিল। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল পুলিশ নিয়ে ওই বাড়িতে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেন। পুলিশ স্কুল ছাত্রী রুবিনা আক্তার, পিতা মো. রুহুল আমিন ও মা মিলি বেগম ও পাত্রের মা সেতারা বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন। দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল পাত্রীর মা মিলি বেগম ও পাত্রের মা সেতারা বেগমকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন। 

অপরদিকে একইদিন বিকেলে উপজেলার আস্কর গ্রামের আকবর মোল্লার মেয়ে ও আস্কর স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী বন্যা আক্তারের বাল্যবিয়ের খবর পেয়ে পুলিশ পাত্রী বন্যা আক্তার, পিতা আকবর মোল্লাকে আটক করে নিয়ে আসে। ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল পাত্রীর পিতা আকবর মোল্লাকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন। 

উভয় শিক্ষার্থীর কাছ থেকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত তারা বিয়ে করবে না মর্মে মুচলেকা আদায় করা হয়। দন্ডপ্রাপ্তদের বরিশাল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71