মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৭শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
আগৈলঝাড়ায় শিক্ষার্থীকে পিটিয়ে আহত
প্রকাশ: ০৯:৫৫ pm ০৭-০৮-২০১৫ হালনাগাদ: ০৯:৫৫ pm ০৭-০৮-২০১৫
 
 
 


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় এক শিক্ষার্থীকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন স্কুলের খন্ডকালীন শিক্ষক।

বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে ।

প্রত্যক্ষদর্শী ও আহতসূত্রে জানা গেছে, উপজেলা গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র ও উত্তর শিহিপাশা গ্রামের বাসিন্দা কাঠিরা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শংকর পালের ছেলে শুভ পাল প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার স্কুলের ক্লাশ করছিল। বাংলা ক্লাশের নির্ধারিত শিক্ষক না থাকায় ক্লাশ নিচ্ছিলেন খন্ডকালীন শিক্ষক কাওসার হোসেন। এসময় শুভ তার সহপাঠীর সাথে প্রয়োজনীয় খাতা দেয়া নেয়ার সময় শিক্ষক কাওসার হোসেন ক্ষিপ্ত হয়ে শুভকে পিটিয়ে প্রচন্ড আহত করে। আঘাতে শুভর শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম হয়। ঘটনার পর শুভর সহপাঠীরা প্রধান শিক্ষক জহিরুল হকের কাছে গিয়ে ঘটনা জানিয়ে তাকে ছুটি দেয়ার অনুরোধ করলেও প্রধান শিক্ষক তাকে ছুটি না দিয়ে ঘটনা কাউকে না বলার জন্য আহত ছাত্রকে শাসিয়ে দেন। প্রধান শিক্ষকের কথানুযায়ী বাড়িতে গিয়ে শুভ ঘটনাটি কাউকে না জানালেও গতকাল শুক্রবার দুপুরে স্নান করার সময় রক্তাক্ত জখমের ঘটনা দেখেন অভিভাবকরা। তাকে জিজ্ঞেস করলে সে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে শুভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে প্রধান শিক্ষক জহিরুল ইসলাম সাংবাদিকদের সাথে সরাসরি দেখা করতে চেয়ে বলেন, স্কুলের ঐতিহ্যের জন্য সংবাদটি না লেখাই ভাল। তিনি আরও বলেন ওই শিক্ষককে তারা অপসারণ করা হবে।

এ ঘটনায় শিক্ষক, শিক্ষার্থী ও ওই এলাকার অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে। প্রধান শিক্ষক বিষয়টি ম্যানেজ করতে মরিয়া হয়ে উঠেছেন।

এইবেলা ডট কম/অপূর্ব/এমকে
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71