বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
আগৈলঝাড়ায় ৪৬তম বিজয় দিবস পালিত
প্রকাশ: ০৪:৫৭ pm ১৬-১২-২০১৭ হালনাগাদ: ০৪:৫৭ pm ১৬-১২-২০১৭
 
বরিশাল প্রতিনিধি:
 
 
 
 


বরিশালের আগৈলঝাড়ায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন, যুদ্ধাপরাধীদের বিচার ও অসাম্প্রদায়িক দেশ গড়ার প্রত্যয় নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করেছে।

শনিবার সকালের প্রথম প্রহরে থানা প্রশাসনের তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়ে সকাল ৮টায় আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান, নিরবতা পালন ও বিজয় দিবসের আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

অন্যদিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারী ডিগ্রী কলেজ মাঠে বিজয় দিবসের সালাম গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া। পরে কুচকাওয়াজ প্রদর্শন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা ও বিশেষ সম্মাণনা প্রদান, প্রীতি ফুটবল ম্যাচ, দেশ ও জাতির অগ্রগতি কামণায় মন্দির-মসজিদ-গীর্জা-প্যাগোডায় বিশেষ প্রার্থণা ও দোয়া, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ৪৬তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে ১৫ ডিসেম্বর থেকে সকল অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে নয়নাভিরাম আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

শনিবার সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠের স্বাধীনতা বিজয় মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান। বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ কমলা রানী মন্ডল, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার (প্রচার) আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ মো. লিটন, জেলা পরিষদ সদস্য এ্যাড. রনজিত কুমার সমদ্দার, পিয়ারা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরুর রাজ্জাক মোল্লা।

অনুষ্ঠানে সরকারী-বেসরকারী কর্মকর্তা, বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এ/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71