বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৪ঠা মাঘ ১৪২৫
 
 
আজীবন সম্মাননা পাচ্ছেন খুরশীদ আলম
প্রকাশ: ০৮:৫৫ pm ২২-০৯-২০১৭ হালনাগাদ: ০৮:৫৫ pm ২২-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এদেশের সংগীতাঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র খুরশীদ আলম। চার শতাধিক চলচ্চিত্রে গান গেয়েছেন তিনি। এখনও নিয়মিত গাইছেন। সংগীতাঙ্গনে বিশেষ অবদানের জন্য খ্যাতিমান এই শিল্পী আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন। 

আগামী ২৯শে সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস পাওয়ারড বাই সেভেন আপ’ অনুষ্ঠানে খুরশীদ আলমের হাতে আজীবন সম্মাননা তুলে দেয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানটির পরিকল্পক ও পরিচালক ইজাজ খান স্বপন। 

আজীবন সম্মাননা পাওয়া প্রসঙ্গে খুরশীদ আলম বলেন, এমন একটি অনুষ্ঠানে আজীবন সম্মাননা পাওয়া নিঃসন্দেহে খুব আনন্দের। আমি চ্যানেল আই পরিবারের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সেইসঙ্গে আমাকে আজীবন সম্মাননা দেয়ার জন্য যারা নির্বাচিত করেছেন তাদের প্রতিও আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা। সবাই আমার জন্য দোয়া করবেন, সবাই ভালো থাকবেন। 

ইজাজ খান স্বপন জানান, আগামী ৬ই অক্টোবর অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি দুপুর ২টার সংবাদের পর চ্যানেল আইতে প্রচার হবে। উল্লেখ্য, খুরশীদ আলম এমনই একজন সংগীতশিল্পী যার গানে এখনও শ্রোতা-দর্শক নিজেদের ভালোলাগা খুঁজে পান। নায়করাজ রাজ্জাকের কণ্ঠে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাওয়া গানগুলোর অধিকাংশই খুরশীদ আলমের গাওয়া। 

রাষ্ট্রীয় কোনো সম্মাননা এখনও না মিললেও কোনো দুঃখবোধ নেই তার। কারণ, এদেশের কোটি কোটি মানুষের ভালোবাসা তিনি সংগীত জীবনের শুরু থেকে পেয়েছেন এবং এখনও পাচ্ছেন। একজন সংগীতশিল্পী হিসেবে নিজেকে নিয়ে খুব গর্ববোধ করেন খুরশীদ আলম।


ভিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71