রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
আজ সন্ধ্যা থেকে যান চলাচল বন্ধ ঢাবি এলাকায়
প্রকাশ: ০৯:৫৬ pm ১৩-০৪-২০১৭ হালনাগাদ: ০৯:৫৬ pm ১৩-০৪-২০১৭
 
 
 


ঢাকা : বাংলা নববর্ষ-১৪২৪ উদযাপন উপলক্ষে রাজধানী ঢাকা মহানগরীসহ দেশের বড় শহরগুলোতে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা হতে শুক্রবার রাত ৯টা পর্যন্ত রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে।

এ সময় ঢাবি স্টিকারযুক্ত গাড়ি ব্যতীত সকল প্রকার যানবাহনের জন্য এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।এছাড়া বাংলা বর্ষবরণ উপলক্ষে ঢাকা মহানগর পুলিশ আগামী ১৪ এপ্রিল শুক্রবার (১লা বৈশাখ) ভোর ৫টা হতে রাত ৯টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ও রমনা বটমূল ও এর আশেপাশের এলাকায় বিকল্প সড়ক ব্যবহারের জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছে।

বুধবার ঢাকা মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে সন্ধ্যায় আগেই বর্ষবরণ সংক্রান্ত সকল অনুষ্ঠান শেষ করার জন্যও সংশ্লিষ্ট নগরীর পুলিশের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল রমনা বটমূল, সোহরাওয়ার্দী উদ্যান, শিশু পার্ক, চারুকলা ইন্সটিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলা একাডেমী, দোয়েল চত্বর, শিশু একাডেমী, হাইকোর্ট ও তৎসংলগ্ন এলাকায় প্রচুর জনসমাগম হবে। এসব এলাকায় সুষ্ঠু যানবাহন চলাচলের লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থা গ্রহণ করেছে। ।

এ উপলক্ষে মিরপুর হতে বিভিন্ন রুটের যে সব বাস ফার্মগেট হয়ে গুলিস্থান কিংবা সায়েদাবাদ-যাত্রাবাড়ী যাবে সে সব বাস হোটেল সোনারগাঁও থেকে বামে মোড় নিয়ে রেইনবো ক্রসিং হয়ে মগবাজার দিয়ে সোজা মালিবাগ মোড় হয়ে গন্তব্যে যাবে এবং অন্যান্য গাড়ি হোটেল সোনারগাঁও থেকে সোজা এসে বাংলামটরে বামে মোড় দিয়ে মগবাজার থেকে শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী হয়ে কাকরাইল চার্চ বামে মোড় নিয়ে গন্তব্যে যাবে এবং আসবে।

এইবেলাডটকম /আরডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71