মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ৪ঠা পৌষ ১৪২৫
 
 
আতঙ্কে শ্যামল কান্তি ভক্ত; যেকোনো সময় ক্ষতির সম্ভাবনা
প্রকাশ: ০৭:০৬ pm ১৩-০৭-২০১৭ হালনাগাদ: ০৭:০৬ pm ১৩-০৭-২০১৭
 
 
 


আমি আতঙ্কে আছি। যে কোনো সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে সেলিম ওসমান। 

পূর্বপরিকল্পিত ভাবে স্কুল থেকে তাড়ানোর জন্য এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমি একজন শিক্ষক আমি রাজনীতি করি নাই, কিন্তু সেলিম ওসমান রাজনীতির দাবার চালে আমাকে ফাঁসানোর গভীর ষড়যন্ত্রে এখন অব্দি লিপ্ত রয়েছে। আমি সেলিম ওসমানের কথা শুনলে আজ আদালতে হাজিরা দিতে হতো না। তিনি আরো বলেন, এমপি সেলিম ওসমানের মামলাটি যাতে আমি না করি এবং উঠাইয়া নিয়া যাই-এই কারণে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র হচ্ছে। সেলিম ওসমান আমাকে হয়রানি করার জন্য ওই মিথ্যা মামলা দিয়েছি। আমি মামলাটি প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

বৃহস্পতিবার দুপুরে ঘুষ গ্রহণের অভিযোগে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলার হাজিরা শেষে শিক্ষক শ্যামল কান্তি ভক্ত গনমাধ্যম কর্মীদের কাছে এ অভিযোগ করেন। এর আগে দুপুরে শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলাটি হাজিরা দিলে আদালত বিচারিক আদালতে প্রেরণ করেন এবং মামলাটির বিচার কাজ শুরুর জন্য  বিচারক আফতাব উদ্দিন আদেশ দেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ-৫ আসনে সংসদ সদস্য কর্তৃক লাঞ্ছিত হাজী পিয়ার সাত্তার আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত একই বিদ্যালয়ের শিক্ষকা মোর্শেদা বেগমের চাকুরী এমপিওভুক্ত করে দেয়ার জন্য তার কাছে থেকে দু’দফা ১ লাখ ৫০ হাজার টাকা ঘুষ নেয়েছে এমনটাই দাবী করে গত বছরের ২৭ জুলাই মোর্শেদা বেগম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন।

শ্যামল কান্তি ভক্তের আইনজীবী সাখাওয়াত হোসেন জানান, ওই মামলায় শ্যামল কান্তি ভক্ত আদালতে হাজিরা দিয়েছেন। আদালত মামলাটি বিচারের জন্য বিচারিক আদালতে প্রেরণ করেছে। বিচারিক আদালতে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত সুবিচার পাবে বলে মনে করেন আইনজীবী।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71