শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
আত্মীয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীর মামলা
প্রকাশ: ১১:৩৬ am ০৯-০৮-২০১৭ হালনাগাদ: ১১:৩৬ am ০৯-০৮-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধি :
 
 
 
 


স্ত্রীর বিরুদ্ধে প্রেমিকের সঙ্গে বিবাহবহির্ভূত যৌন সম্পর্কের অভিযোগে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলা দায়ের করেছেন এক ভুক্তভোগী স্বামী। মঙ্গলবার ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার রসুলপুর গ্রামের মৃত হরমোজ আলী ব্যাপারীর ছেলে মো. আশরাফুল আলম ঢাকা মহানগর হাকিম আদালতে এ মামলা দায়ের করেন।

বিচারক সাজ্জাদুর রহমান বাদীর জবানবন্দি গ্রহণ করে তুরাগ থানাকে আদালতে দাখিল আরজি এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কদমতলী গ্রামের মো. মাজন মিয়ার মেয়ে বাদীর স্ত্রী মোসা. শাহনাজ আক্তার (৩৩) এবং প্রেমিক রাজধানীর রামপুরা দক্ষিণ বনশ্রীর এল ব্লকের ১০ নম্বর রোডের ২৫ নম্বর বাসার আবদুল কাদিরের ছেলে দেলোয়ার হোসেন সাগর (৫০)।

সংশ্লিষ্ট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় অভিযোগ করা হয়, বাদীর সঙ্গে নয় বছর আগে আসামি শাহনাজ আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে সন্তান আছে (৬)। আসামি সাগর তার স্ত্রীর দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে সাগর রাজধানীর তুরাগ থানাধীন অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ আবাসনে বাদীর বাসায় আসা-যাওয়া করতেন।

গত ১০ জুন বাদী নিজ বাসায় তার স্ত্রীর সঙ্গে আসামি সাগরকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। পরে বাদী জানতে পারেন, তার অবর্তমানে সাগর তার স্ত্রীর সঙ্গে রাত কাটান এবং ব্যভিচারে লিপ্ত হন।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71