বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
আদাতলা সীমান্তে ১৪ বিজিবি’র মতবিনিময় সভা
প্রকাশ: ০৩:০৭ pm ১২-১২-২০১৭ হালনাগাদ: ০৩:০৭ pm ১২-১২-২০১৭
 
নওগাঁ প্রতিনিধি:
 
 
 
 


১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন আয়োজিত আদাতলা বিওপির নিকটবর্তী উত্তর পাতাড়ী মাদ্রাসা মাঠ নামক স্থানে “সীমান্তে অবৈধ অনুপ্রবেশ, মাদক দ্রব্য চোরাচালান, নারী ও শিশু পাচার এবং জঙ্গি হামলা প্রতিরোধ” এর উপর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় প্রধান অতিধি হিসেবে বক্তব্য রাখেন ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলার অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ খিজির খান, ইঞ্জিনিয়ার্স। প্রধান অতিথী সীমান্ত সমস্যা তুলে ধরেন এবং সীমান্তে হত্যা, অবৈধভাবে সীমান্ত পারাপার, মাদকদ্রব্য এবং গবাদি পশু চোরাচালান, নারী ও শিশু পাচার এবং জঙ্গি হামলা প্রতিরোধ বিষয়সহ অন্যান্য যে কোন ধরণের অনাকাঙ্খিত কার্যকলাপে লিপ্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করেন। এছাড়াও সীমান্তে হত্যা শুন্যের কোঠায় নামিয়ে আনার ব্যাপারে উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়। মতবিনিময় সভায় সূর্যাস্তের পর জনসাধারণকে শুন্য রেখায় চলাচল/গমনাগমন থেকে বিরত থেকে পূর্বের জারিকৃত আইন মেনে চলার জন্য সবাইকে সতর্ক ও প্রেষণা প্রদান করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা চেয়্যারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সাপাহার থানার অফিসার ইনচার্জ, আদাতলা কোম্পানী কমান্ডার, স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য প্রমূখ। এসময় শিক্ষক, মসজিদের ইমাম, পেশাজীবি, সাংবাদিক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ আনুমানিক ৯০০ জন উপস্থিত ছিলেন।

টি/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71