মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে চ্যাম্পিয়ন রাবি
প্রকাশ: ১০:৩০ am ১১-০৩-২০১৮ হালনাগাদ: ১০:৩০ am ১১-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে শাহ্জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (শাবি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ২৯ রানে শাবিকে পরাজিত করে রাবি ক্রিকেট দল। ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন রাবি ভিসি অধ্যাপক ড. এম. আব্দুস সোবহান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাবি প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার, টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. আছাদুজ্জামান প্রমুখ।

এর আগে টসে জিতে ব্যাটে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১১৫ রান সংগ্রহ করে রাবি দল। রাবির পক্ষে সর্বোচ্চ ২৫ রান সংগ্রহ করেন সাদমান। শাবি দলের বোলার মধ্যে শাহাদৎ হোসাইন ৪ ওভার বল করে ১৪ রানে দুই উইকেট তুলে নেন। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৮৬ রান তুলতে সমর্থ হয় শাবি দল। দলের হয়ে সর্বোচ্চ ১৫ রান সংগ্রহ করেন রানা। ফলে ২৯ রানের সহজ জয় পায় রাবি ক্রিকেট দল।

ফাইনাল ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ১৪ রান খরচায় ৩ উইকেট তুলে নেয়া ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন রাবি দলের অপু। আর টুর্নামেন্টের ৪ ম্যাচে ৮৯ রান, ৭ উইকেট এবং ৩টি ক্যাচ নিয়ে অলরাউন্ডার পারফরমেন্সের জন্য ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন খুলনা বিশ্ববিদ্যালয় দলের আমিন খান।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71