শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
আন্তর্জাতিক পর্যায়ে স্থান পেল অয়নের লেখা রচনা
প্রকাশ: ১২:৪৭ pm ২৪-০১-২০১৭ হালনাগাদ: ০১:১৫ pm ২৪-০১-২০১৭
 
 
 


বরিশাল প্রতিনিধি : বিজয় কাব্য।বরিশালের মেধাবী ছাত্র শ্রী অয়ন চক্রবর্তীর লেখা রচনা আন্তর্জাতিক পর্যায়ে মনোনীত হয়েছে।

ওয়ার্ল্ড হিন্দু স্টুডেন্টস কংগ্রেস এর প্রধান সুস্মিত শ্যাম এ খবর নিশ্চিতকরেছে।গত ১৮ই ডিসেম্বর বিশ্ব সংখ্যালঘু দিবস উপলক্ষে বাংলাদেশ মাইনরিটি রাইটস অ্যান্ড অ্যাসোসিয়েশান কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে পুরস্কার লাভ করে অয়ন চক্রবর্তী।

এর আগে বাংলাদেশের আর কারো লেখা আন্তর্জাতিকভাবে মনোনীত হয়নি বলে জানা যায়।এ বিষয়ে জানতে চাইলে এই অনুষ্ঠানের বাংলাদেশ শাখার আয়োজক শ্রী সুপতি ঠাকুর জানান, এবার দ্বিতীয় বারের মতো এ আয়োজন।

অয়ন চক্রবর্তীর লেখা আন্তর্জাতিকভাবে মনোনীত হওয়ায় তাদের অনুষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করবে।এরই মধ্যে বিভিন্ন সংগঠন ও সংস্থা শ্রী অয়ন চক্রবর্তীকে সংবর্ধনা প্রদান করার জন্য অনুষ্ঠান আহবান করেছে।

মাসিক সনাতন বার্তা পত্রিকা ও বিশ্ব সনাতন ঐক্য পরিষদ ইতোমধ্যে বিদ্যালয়ের একসূত্রে জানতে পেরেছে যে, অয়ন চক্রবর্তী অত্যন্ত সদালাপী এবং সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপনে তার স্বস্থান থেকে অগ্রগণ্য ভূমিকা পালন করে চলেছে।

বিদ্যালয়ের মাধ্যমে আরো জানা যায়,অয়ন চক্রবর্তীর পৈতৃক নিবাস বরিশালের কাশীপুর এলাকায়। সে প্রায়াত শিক্ষক দক্ষিণা রঞ্জন চক্রবর্তীর জ্যেষ্ঠ নাতি এবং প্রখ্যাত আইনজীবী সজল চক্রবর্তীর ছেলে।

এইবেলাডটকম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71