বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
আন্দোলনে নয়, খালেদা জিয়াকে আইনের মাধ্যমেই মুক্ত হতে হবে: নাসিম
প্রকাশ: ০৫:০৫ pm ০৪-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:০৫ pm ০৪-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলনের নামে তাদের জ্বালাও-পুড়াও এবং রাজপথে পুড়িয়ে মানুষ হত্যার মতো কোনো আন্দোলন এ দেশে হতে দেয়া হবে না। রাজপথের আন্দোলনে নয়, খালেদা জিয়াকে আইনের মাধ্যমেই মুক্ত হতে হবে। এর কোনো বিকল্প নেই।

রবিবার নিজ নির্বাচনী এলাকা কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়ায় পানি উন্নয়ন বিভাগের বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ সংস্কার কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিএনপির শাসনামলকে জঙ্গি উত্থান ও দুঃশাসনের আমল বলে মন্তব্য করে নাসিম বলেন, জনগণের ওপর নিপীড়ন নির্যাতনকারী ও জঙ্গিবাদের মদদদানকারী দলের নেত্রীর মুক্তির আন্দোলনে এ দেশের মানুষ আর কোনো সাড়া দেবে না। রাজপথে নামবে না। এখন দেশের মানুষ শান্তিতে ঘুমায়। শান্তিতেই থাকতে চায়। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আইনি লড়াই করে মুক্ত হয়ে নির্বাচনের অংশ নিক। নির্বাচনী মাঠে খালেদা জিয়ার দল বিএনপিকে মোকাবেলা করবে আওয়ামী লীগ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছে, বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, মাদক নির্মূলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছে এবং দেশের আর্থসামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে হিসেবে দাঁড় করিয়েছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন প্রমুখ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71