মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮
মঙ্গলবার, ১লা কার্তিক ১৪২৫
 
 
আপনার সহযোগিতায় বেঁচে যেতে পারে পূজা শিকদার
প্রকাশ: ০৭:৫৪ pm ১১-০৭-২০১৮ হালনাগাদ: ০৭:৫৪ pm ১১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির মেধাবী ছাত্রী পূজা শিকদার ব্লাড ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার বাড়ি লোহাগড়া থানাধীন কামঠানা সিকদার পাড়ায়। 

তাকে বাঁচাতে প্রচূর অর্থের প্রয়োজন কিন্তু তার বাবা দিন মজুর রুপ কুমার শিকদার ৬ বছর আগে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে মৃত্যুবরণ করেন। বর্তমানে তার মা অন্যের বাড়িতে কাজ করে একমাত্র মেয়েটিকে পড়ালেখা করানোর চেষ্টা করছিলেন। কিন্তু হঠাৎ পূজার শারীরিক অনেক সমস্যা হওয়ায় বিভিন্ন ধরনের টেষ্ট করালে ধরা পড়ে মরণ ব্যাধি ক্যানসার। 

পিতৃহীন পূজা শিকদার পঞ্চম শ্রেণীতে লোহাগড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ট্যালেন্টপুলে ২০১৮ সালে বৃত্তি পেয়েছে। বর্তমানে সে ঢাকার আনোয়ার খান মডার্ণ হাসপাতালে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষা পরিবারের উদ্যোগে ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ কর্নেল মনিরুজ্জামানের তত্বাবধানে এবং লোহাগড়ার কৃতি সন্তান ডাঃ অধ্যাপক মোঃ মোস্তফা কামাল ও বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ছাত্র ডাঃ নাহিদ মোর্শেদ চয়ন এর আন্তরিক প্রচেষ্টায় রাজধানীতে চিকিৎসাধীন রয়েছে। পিতৃহীন ও মেধাবী একমাত্র সন্তানকে বাঁচাতে অসহায় দরিদ্র মায়ের পক্ষে চিকিৎসার ব্যয় ভার বহন করা সম্ভব হচ্ছেনা। আগামী ৩ মাসের মধ্যে ৫-৬ লক্ষ টাকার প্রয়োজন যা হতদরিদ্র মায়ের পক্ষে আদৌ সম্ভব না। এ অবস্থায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীসহ সমাজের সকল বৃত্তবান শ্রেণীর মানুষের নিকট আর্থিক সাহায্য সহ সার্বিক সহযোগিতা কামনা করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা-
এস. এম. হায়াতুজ্জামান
প্রধান শিক্ষক, লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়।
বিকাশ নং- 01711396583 (এম.হায়াতুজ্জামান,প্রধান শিক্ষক) এবং 01716699819 (উজ্জ্বল কুমার দাস-সহকারী শিক্ষক)

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71