সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
আমরা জনগণের সুষম উন্নয়নে বিশ্বাস করি : প্রধানমন্ত্রী
প্রকাশ: ০৪:৪৯ pm ০৫-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:৪৯ pm ০৫-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের সেবা অবশ্যই করতে হবে। আমরা সুষম উন্নয়নে বিশ্বাস করি। আমার কাছে জনগণই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এছাড়া খুলনার উন্নয়ন নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন তিনি।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘দেশে বহুদলীয় গণতন্ত্র রয়েছে। এখানে সব দলের প্রতিনিধি আছেন। আপনারা যখন জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করবেন অবশ্যই জনগণের কল্যান করবেন। জনগণের স্বার্থেই আমরা কর্মসূচি দিই। যেহেতু জনগণ ভোট দিয়েছে সেহেতু তাদের সেবা অবশ্যই করতে হবে। আমরা সুষম উন্নয়নে বিশ্বাস করি। আমার কাছে জনগণই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

তিনি বলেন, নাগরিক সুবিধা বাড়াতে কাজ করছে সরকার। এই কাজ পুরো দেশব্যাপী করা হচ্ছে। আমি চাই যেসব প্রকল্প পাস হয়েছে, সেগুলো যেন দ্রুত বাস্তবায়ন হয় এবং মানুষ যেন এর সুফল ভোগ করতে পারেন।

শেখ হাসিনা আরো বলেন, ‘মানুষ যেন তার সব নাগরিক সুবিধা পায় সেটাই আমাদের লক্ষ্য। আমাদের লক্ষ্য প্রত্যেকটা জেলায় একটা করে বিশ্ববিদ্যালয় করে দেওয়া। যেন ঘরে বসেই ছেলেমেয়েরা লেখাপড়া করতে পারে।’

দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে, জনগণের উন্নয়নে কাজ করতে উপস্থিত মেয়র-কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71