রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
রবিবার, ১২ই ফাল্গুন ১৪২৫
সর্বশেষ
 
 
আমি শাহেনশা নই, একজন সাধারণ মানুষ: মোদী
প্রকাশ: ০৭:০৬ pm ০৪-০৭-২০১৮ হালনাগাদ: ০৭:০৬ pm ০৪-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক৷ সেরকমই মনোভাব ব্যক্ত করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী৷ তিনি সাধারণ মানুষের কাছ থেকেই লড়াই করার শক্তি পান। কারণ তিনি কোনও শাহেনশাহ নন।

প্রধানমন্ত্রী আরও বলেন, ‌যখন কোনও কোথাও ‌যাই তখন দেখি চারপাশে বিভিন্ন বয়সের মানুষ। এরা সবাই এসেছে আমাকে অভ্যর্থনা জানাতে। ওইসব মানুষদের ভালোবাসা উপেক্ষা করে আমি নিজের গাড়িতে বসে থাকতে পারি না। তাই গাড়ি থেকে নেমে আমি ওদের সঙ্গে কথা বলি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা নিয়ে চিন্তিত কেন্দ্র। গোয়েন্দাদের আশঙ্কা ২০১৯ সালে লোকসভা নির্বাচনের প্রচারের সময়ে তাঁর ওপরে রাজীব গান্ধী ধাঁচে হামলা হতে পারে। হামলা করতে পারে মাওবাদী ও পাক মদতপুষ্ট জঙ্গিরা। ওই হামলার কথা মাথায় রেখে প্রধানমন্ত্রীর রোড শো কাটছাঁট করার কথা ভাবছেন গোয়েন্দারা।

তবে সেই নিরাপত্তা নিয়ে বিশেষ উদ্বিগ্ন যে তিনি নন, তা বুঝিয়ে তিনি নিজের কথায়৷ এক অনলাইন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, তিনি কোনও শাহেনশাহ নন৷ কোনও স্বৈরাচারী একনায়কও নন যে মানুষের ভালোবাসা তাঁর ওপর কোনও প্রভাব ফেলে না।

রাজনৈতিক পর্যবেক্ষকদের ধারণা ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে মানুষের কাছে নিজেকে আরও গ্রহণীয় করে তুলতেই এই দাবি করেছেন তিনি৷ 

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের খবর অনুযায়ী ,প্রধানমন্ত্রীর ওপর সবসময় হামলার হুমকি রয়েছে। তাই তাঁর জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71