শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
ইউটিউবে ফাঁস হয়েছে জনপ্রিয় সিনেমা ‘ভুবন মাঝি’
প্রকাশ: ০৬:২০ pm ২৫-০৯-২০১৭ হালনাগাদ: ০৬:২১ pm ২৫-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সরকারি অনুদানে নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ ইউটিউবে ফাঁস হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ ছবির নির্মাতা ফাখরুল আরেফিন সোমবার জড়িতদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানা গেছে।

এ বিষয়ে নির্মাতা ফাখরুল আরেফিন জানান, ২২ সেপ্টেম্বর মেসেঞ্জারে বেশ কয়েকজন ছবির লিংক পাঠিয়েছে। সেগুলো চেক করে নিশ্চিত হলাম তিনটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এর মধ্যে সবার সঙ্গে কথা বলেছি। চব্বিশ ঘণ্টার মধ্যে রিপোর্ট করি। একজন ছবি নামিয়ে নিলেও বাকিরা নামিয়ে নেয়নি। বাধ্য হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা।

তিনি  আরও বলেন, গুলশান রেঞ্জের উপ-কমিশনার মোস্তাক আহমেদের সঙ্গে কথা হয়েছে। উনি মামলার পরামর্শ দিয়েছেন। সোমবার মামলা করবো।

সত্য ঘটনা অবলম্বনে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভুবন মাঝি’। মুক্তিযুদ্ধের তিনটি প্রজন্মকে তুলে ধরা হয়েছে এই সিনেমায়। গড়াই ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমার কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, বাংলাদেশের অপর্ণা ঘোষ, মামুনুর রশীদ, মাজনুন মিজান, নওশাবা প্রমুখ।

দেশের বাইরে ইউরোপ, আমেরিকা ও অস্ট্রেলিয়ার বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে ‘ভুবন মাঝি।’ অক্টোবরে মাসে দক্ষিণ আফ্রিকার কেপটাউন ফিল্ম ফেস্টিভালে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে। পাশাপাশি আরো কয়েকটি উৎসবে ছবিটি যাওয়ার অপেক্ষায় রয়েছে। ঠিক এই মুহূর্তে ছবিটি ইউটিউবে ফাঁস হওয়ার বেশ বেকায়দায় পড়েছেন নির্মাতা।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71