বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ইফতার পার্টির নামে রাজনীতি করছে বিএনপি: সেতুমন্ত্রী
প্রকাশ: ০৯:৪৬ am ২২-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৪৬ am ২২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিএনপি এখন ইফতার নিয়ে রাজনীতি করছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ইফতার সামনে রেখে রাজনৈতিক বক্তব্য বিএনপির জন্য রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছু না। রাজনীতিতে তারা এত নিচে নেমে গেছে যে, ইফতার পার্টির নামে রাজনীতি করছে এবং বিদেশিদের কাছে অশ্রাব্য ভাষায় নালিশ করছে এবং যেটা রাজনৈতিক ভাষা নয় সেটাও বলছে। আমরা সেটা করি না, করবো না।’

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতারের সময় রাজনৈতিক বক্তব্য রাখেন না, আমিও রাখি না। কিন্তু ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা ইফতার নিয়েও রাজনীতি করেন। ইফতারের সময় তারা রাজনৈতিক বিদ্বেষ ছড়ান। প্রতিপক্ষের বিরুদ্ধে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। তারা ইফতার সামনে রেখে বিদেশিদের কাছেও নালিশ করেন। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছু না।

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক ইফতার মাহফিলে অংশগ্রহণের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কূটনীতিকদের ইফতার পার্টিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রসঙ্গে অপর এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, তিনি ওখানে যে কথা বলেছেন, আমরাও জেলখানায় ছিলাম। খালেদা জিয়া যেই জায়গাটায় আছেন, সেটা আমরা দেখেছি। সেখানে যেভাবে রুমটাকে সাজানো হয়েছে, একদম ফার্স্টক্লাস জায়গায় আছেন, যেখানে আমরাও ছিলাম না। জেলকোড অনুযায়ী খালেদা জিয়া যা যা প্রাপ্য সবকিছুই করা হচ্ছে এবং যদি আরো কিছু করার দরকার হয় সেটাও করা হবে। চিকিৎসার জন্য আরো কিছু করার দরকার হলে সরকার করবে।

বর্তমান সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না এমন প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, খুব ভালো কথা, তারা গতবার নির্বাচনে যায়নি, নির্বাচনের বৈধতার কোন সংকট হয়নি। এবারও হবে না। এটা তাদের জন্য আত্মঘাতী কি-না বিষয়টা তাদের মূল্যায়নের ব্যাপার। তবে তাদের জন্য নির্বাচন আটকে থাকবে না। নির্বাচন নির্বাচনের পথে চলবে, গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত থাকবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71